শাবানা আজমির ড্রাইভারের বিরুদ্ধে FIR, মারাত্মক অভিযোগ করল ট্রাক ড্রাইভার

 রায়গড়ের পুলিস আধিকারিক অনিল পরাস্কর জানিয়েছেন, মুম্বই থেকে ৬০ কিমি দূরে খালাপুরের কাছে দুপুর সাড়ে তিনটে নাগাদ দুর্ঘটনার কবলে পড়়েন শাবানা।

Updated By: Jan 19, 2020, 10:13 AM IST
শাবানা আজমির ড্রাইভারের বিরুদ্ধে FIR, মারাত্মক অভিযোগ করল ট্রাক ড্রাইভার

নিজস্ব প্রতিনিধি : পুণে-মুম্বই এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার শিকার হন অভিনেত্রী শাবানা আজমি। পথ দুর্ঘটনায় মারাত্মক জখম হন তিনি। শাবানা আজডমির গাড়ি হাইওয়েতে একটি লরির পিছনের দিকে গিয়ে ধাক্কা মারে। তাঁর গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। মাথায় ও চোখের নিচের অংশে গুরুতর চোট পেয়েছেন শাবানা। রায়গড়ের পুলিস আধিকারিক অনিল পরাস্কর জানিয়েছেন, মুম্বই থেকে ৬০ কিমি দূরে খালাপুরের কাছে দুপুর সাড়ে তিনটে নাগাদ দুর্ঘটনার কবলে পড়়েন শাবানা। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে পৌঁছানো হয়। 

এদিকে, ট্রাক ড্রাইভার শাবানার গাড়ির চালকের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ করেছেন। তাঁর অভিযোগ, শাবানার গাড়ির চালক অমলেশ কামত প্রচণ্ড জোরে গাড়ি চালাচ্ছিলেন। গতি এতটাই বেশি ছিল যে তিনি বেসামাল হয়ে পড়েন। এর পর নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পিছনে ধাক্কা মারেন। দুর্ঘটনায় সেই ট্রাকের পিছনের অংশে ক্ষতি হয়েছে। শাবানা আজমির গাড়ির অবস্থা তো খুবই খারাপ। শাবানাকে প্রথমে মুম্বইয়ের এমজিএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে পরে তাঁকে সেখান থেকে মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভআই আম্বানি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

আরও পড়ুন- 

চিকিতসকরা জানিয়েছেন, শাবানা এখন বিপন্মুক্ত। চিকিতসকদের একটি দল তাঁকে ২৪ ঘণ্টা নজরে রেখেছেন। দুর্ঘটনায় শাবানার সঙ্গে তাঁর গাড়ির চালকও গুরুতর আহত হয়েছেন। তাঁকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ট্রাক ড্রাইভারের অভিযোগের ভিত্তিতে তাঁর নামে এফআইআর দায়ের করা হয়েছে।