তামিলনাড়ুতে ট্রেকিংয়ে গিয়ে ভয়ঙ্কর দাবানলে জীবন্ত দগ্ধ ৯, উদ্ধারে নামল বায়ুসেনা

এখনও প‌র্যন্ত পাওয়া খবর, ৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৪ মহিলা, ৪ জন পুরুষ ও ১ শিশু। ২৭ জনকে উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে ৮ জনের অবস্থা আশঙ্কাজনক

Updated By: Mar 12, 2018, 11:38 AM IST
তামিলনাড়ুতে ট্রেকিংয়ে গিয়ে ভয়ঙ্কর দাবানলে জীবন্ত দগ্ধ ৯, উদ্ধারে নামল বায়ুসেনা

নিজস্ব প্রতিবেদন: ট্রেকিংয়ের গিয়ে ভয়ঙ্কর দাবানলের কবলে তামিলনাড়ুর ২০ কলেজ পড়ুয়া। ইতিমধ্যেই আগুনে জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হয়েছে ৯ জনের। উদ্ধারকা‌র্যে নেমেছে বায়ুসেনা। তবে জানা ‌যাচ্ছে ট্রেকিংয়ে গিয়েছিলেন কমপক্ষে ৬৫ জন। এদের মধ্যে অনেকেই মহিলা।

রবিবার তামিলনাড়ুর থেনি জেলার কুরানগানিতে ট্রেকিংয়ে গিয়েছিলেন একটি কলেজের ২০ পড়ুয়া সহ কমপক্ষে ৬৫ জন। বিকাল চারটে নাগাদ এক পড়ুয়া তার বাবাকে ফোন করে জানান জঙ্গলে আগুন লেগেছে। তিনিই বন দফতরকে জানান। পড়ুয়াদের উদ্ধারে ৪০ জনের একটি দল পাঠিয়েছে বন দফতর।

আরও পড়ুন-বাইক থেকে ছিটকে পড়ে মৃত মাধ্যমিক পরীক্ষার্থী

এখনও প‌র্যন্ত পাওয়া খবর, ৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৪ মহিলা, ৪ জন পুরুষ ও ১ শিশু। এখনও প‌র্যন্ত ২৭ জনকে উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে ৮ জনের অবস্থা আশঙ্কাজনক। রাজ্য সরকারের আবেদনে সাড়া দিয়ে জঙ্গলের আগুন থেকে পড়ুয়াদের উদ্ধার করতে বায়ুসেনাকে নামানোর নির্দেশ দিয়েছেন প্রতিরক্ষামন্ত্রী নির্মল সীতারমণ।

থেনির পুলিস সুপার সংবাদ মাধ্যমে জানিয়েছেন, বন দফতর ও পুলিসের একটি দল ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে। এলাকার আদিবাসীরাও উদ্ধারাকা‌র্যে সহায়তা করছেন।

.