Raped In Indore: নক্ক্যারজনক! বেদম মার, নগ্ন নাচে বাধ্য করে ধর্ষণ যুবতীকে....

34-Year-Old Woman Beaten: ওই তরুণী অভিযোগ দায়ের করে লেখেন, ১১ জুন একটি গোডাউনে জোর করে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে এবং টিভিতে ভিডিয়ো দেখার পরে অপ্রাকৃত যৌনতাও করে।

Updated By: Sep 4, 2024, 04:52 PM IST
Raped In Indore: নক্ক্যারজনক! বেদম মার, নগ্ন নাচে বাধ্য করে ধর্ষণ যুবতীকে....
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর কাণ্ডের প্রতিবাদের মধ্যেই একের পর এক ঘৃণ্য, ভয়ংকর ঘটনা ঘটছে দেশ জুড়ে। এবার সামনে এল বছর ৩৪-এর এক যুবতীকে ধর্ষণ ও অত্যাচারের ঘটনা। পাঁচ জন অভিযুক্তের বিরুদ্ধে ইতোমধ্যেই এফআরআই দায়ের করা হয়েছে। সূত্রের খবর, অকথ্য মারধরের পর ওই তরুণীকে নগ্ন করে নাচ করতে বাধ্য করা হয়। তারপরে ধর্ষণও করা হয় তাঁকে। 

আরও পড়ুন, Hariyana Assembly Election 2024: ৬ বার প্যারোলে 'মুক্ত' ধর্ষণ-খুনের আসামী রাম-রহিম, সেই জেলার-ই এবার বিজেপি প্রার্থী!

ঘটনাটি ঘটেছে ইন্দোর শহরে। এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিস। উল্লেখযোগ্যভাবে, মধ্যপ্রদেশ হাইকোর্ট পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ করার ৯০ দিন পর এই ঘটনায় মামলা দায়ের করা হয়। ওই তরুণী অভিযোগ দায়ের করে লেখেন, ১১ জুন একটি গোডাউনে জোর করে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে এবং টিভিতে ভিডিয়ো দেখার পরে অপ্রাকৃত যৌনতাও করে।

এফআইআরের উদ্ধৃতি দিয়ে এক পুলিস কর্মকর্তা জানিয়েছেন, অভিযোগকারীকে বেল্ট দিয়ে মারা এবং আধঘন্টা নগ্ন নাচতে বাধ্য করা হয়েছে বলে অভিযোগ। পুলিস সোমবার গভীর রাতে ভারতীয় দণ্ডবিধির প্রাসঙ্গিক বিধানের অধীনে পাঁচ অভিযুক্তের বিরুদ্ধে একটি মামলা নথিভুক্ত করেছে। পুলিস কমিশনার (ডিসিপি) অভিনয় বিশ্বকর্মা বলেছেন, তদন্ত চলছে এবং এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। অভিযুক্তদের নাম প্রকাশ না করে তিনি বলেন, প্রমাণের ভিত্তিতে মামলায় যথাযথ আইনি পদক্ষেপ নেওয়া হবে।

আরও পড়ুন, Bangladeshi Citizens: কাজের টোপ ফেলে দিল্লিতে এনে কেটে নেওয়া হল ৩ বাংলাদেশির কিডনি!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.