P Chidambaram: দিল্লিতে 'পুলিসি নিগ্রহ'! বাঁদিকের পাঁজরে চিড় চিদম্বরমের

ন্যাশনাল হেরাল্ড মামলায় রাহুল গান্ধীকে সমন ED-র। প্রতিবাদে কংগ্রেসের বিক্ষোভে ধুন্ধুমার দিল্লিতে।

Updated By: Jun 13, 2022, 10:05 PM IST
 P Chidambaram:  দিল্লিতে 'পুলিসি নিগ্রহ'! বাঁদিকের পাঁজরে চিড় চিদম্বরমের

নিজস্ব প্রতিবেদন: দিল্লি পুলিশের হাতে 'নিগৃহীত' প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পি চিদম্বরম। তাঁর বাঁ দিকের পাঁজরে চিড় ধরা পড়েছে বলে খবর।

ন্যাশনাল হেরাল্ড মামলায় এদিন দিল্লিতে ইডি-র দফতরে হাজিরা দেন রাহুল গান্ধী। তাঁকে ঘণ্টা তিনেক ধরে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। চুপ করে বসেছিলেন না কংগ্রেস নেতা-কর্মীরা। বরং গতকাল রবিবারই দেশজুড়ে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করা হয়েছিল দলের তরফে।

আরও পড়ুন: Mansukh Mandaviya: করোনা-পর্ব কিন্তু এখনও শেষ হয়ে যায়নি! সতর্কতা কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীর গলায়

এদিন সকালে দিল্লিতে ইডির দফতরে পৌঁছে যান অধীর চৌধুরী, পি চিদারম্বম, অশোক গেহলট-সহ অসংখ্য কংগ্রেস কর্মীরা। একের পর এক ব্যারিকেড ভাঙেন তাঁরা। এমনকী, একসময়ে রাস্তায় বসে পড়েন অধীর চৌধুরীরা। কংগ্রেসের অভিযোগ, বিক্ষোভ থামাতে চিদম্বরম-সহ  দলের নেতার উপর লাঠিচার্জ করে পুলিস। বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়। 

আরও পড়ুন: পয়গম্বর বিতর্কে অশান্ত প্রয়াগরাজ, মাস্টারমাইন্ডের বাড়িতে মিলল একাধিক বন্দুক!

রাতে চিদম্বর নিজেই টুইট করেন, 'ভাগ্য ভালো, তিন পুলিসকর্মীদের ধাক্কা দেওয়ার পরও শুধুমাত্র পাঁজরে চিড় ধরেছে। চিকিৎসকরা জানিয়েছেন, ১০ দিনে সেরে যাবে। আমি ভালো আছি। কাল থেকে কাজ যোগ দেব'।

 

এদিকে ঘণ্টা তিনেক জেরার পর ইডির দফতর থেকে বেরোন রাহুল গান্ধী। দুপুরে বাড়িতে গিয়ে মধ্যহ্নভোজ সারেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)