Gangstar Atiq Murder: মৃত্যুর আগে দেশের ২ বিশিষ্টজনকে চিঠি লেখে গ্য়াংস্টার আতিক, তাঁদের কাছে পাঠানো হচ্ছে সিল করা সেই খাম

Gangstar Atiq Murder: আতিকের আইনজীবী তার ওই চিঠি নিয়ে বলেন, আতিক আহমেদ বলে গিয়েছিলেন যদি কোনও দুর্ঘটনা হয় বা তাকে মেরে ফেলা হয় তাহলে তার ওই সিল করা চিঠি যেত সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি ও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর কাছে পাঠিয়ে দেওয়া হয়। 

Updated By: Apr 18, 2023, 02:15 PM IST
Gangstar Atiq Murder: মৃত্যুর আগে দেশের ২ বিশিষ্টজনকে চিঠি লেখে গ্য়াংস্টার আতিক, তাঁদের কাছে পাঠানো হচ্ছে সিল করা সেই খাম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গুজরাটের সবরমতী জেল থেকে উত্তরপ্রদেশ নিয়ে আসার পর থেকেই আশঙ্কা করছিলেন যে তাকে মেরে ফেলা হবে। সেই আশঙ্কায় আগে থেকেই উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতিকে চিঠি লেখেন গ্যাংস্টর আতিক আহমেদ। বলেছিলেন তিনি মরে গেলে ওই চিঠি যেন তাদের কাছে পৌঁছে দেওয়া হয়। এবার সেই চিঠিই পৌঁছে দেওয়ার ব্যবস্থা হচ্ছে। এমনটাই জানালেন তাঁর আইনজীবী।

আরও পড়ুন-মুম্বইয়ে খুলছে দেশের প্রথম অ্যাপল স্টোর, ১০ পয়েন্টে জেনে নিন Apple BKC সম্পর্কে

আতিক আহমেদের আইনজীবী বিজয় মিশ্র সংবাদমাধ্যমে বলেন, ওটি একটি সিল করা ছিঠি। সেই আমার কাছেও নেই, আমাকেও তা পাঠানো হচ্ছে না। সেই চিঠি অন্য একজনের জিম্মায় ছিল। সেখান থেকেই তা পাঠানো হচ্ছে। চিঠিতে কী লেখা রয়েছে তা জানি না।

শনিবার রাত দশটা নাগাদ প্রয়াগরাজের হাসপাতালে কড়া পুলিসি প্রহরার মধ্যেই আতিকের মাথায় বন্ধুক রেখে গুলি চালিয়ে দেয় এক আততায়ী। সঙ্গে সঙ্গেই তার সঙ্গে থাকা অন্য আততয়ীরা অতিকের ভাইকে লক্ষ্য করে একের পর এক গুলি চালাতে শুরু করে। ওঠে জয় শ্রীরাম স্লোগান। পুলিস নীরব দর্শক।

আতিকের আইনজীবী তার ওই চিঠি নিয়ে বলেন, আতিক আহমেদ বলে গিয়েছিলেন যদি কোনও দুর্ঘটনা হয় বা তাকে মেরে ফেলা হয় তাহলে তার ওই সিল করা চিঠি যেত সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি ও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর কাছে পাঠিয়ে দেওয়া হয়। গত ১৩ তারিখেই আতিকের ছেলে আসাদের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। তার পর থেকে আতিক কিছুটা বিচলিতই ছিলেন। উমেশ পাল মার্ডার কেসের আসামী ছিলেন আতিক ও তার ভাই। কিন্তু সুপ্রিম কোর্টে তিনি আবেদন করে তাঁকে জড়িয়ে দিচ্ছে উত্তরপ্রদেশ পুলিস। উমেশ পাল মার্ডারের সঙ্গে তার কোনও যোগ নেই। আমাকে ধরে এনকাউন্টারে মেরে ফালা হতে পারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.