ভিনজাতে বিয়ে করায় মেয়েকে পুড়িয়ে মারল বাড়ির লোকেরা

পুলিস সূত্রে জানা গিয়েছে, মাস ছয়েক আগে মঙ্গেশ নামে এক যুবককে বিয়ে করে রুক্মিণী রণসিংহে নামে ওই তরুণী। অভিযোগ, ভিন জাতের ছেলে হওয়ায় বিয়ে মেনে নেননি রুক্মিণীর পরিজনরা। এর পরই রাস্তায় দেখা হলে চলতে থাকে হুমকি। সেকথা পুলিসকে জানিয়েছিল ওই দম্পতি।

Updated By: May 7, 2019, 09:38 PM IST
ভিনজাতে বিয়ে করায় মেয়েকে পুড়িয়ে মারল বাড়ির লোকেরা

নিজস্ব প্রতিবেদন: ভিনজাতে বিয়ে করায় মেয়েকে পুড়িয়ে মারল মামা ও কাকা। ঘটনা মহারাষ্ট্রের আহমেদনগর জেলার। অভিযুক্তদের খুঁজছে পুলিস। ওদিকে হাসপাতালে গুরুতর দগ্ধ অবস্থায় চিকিত্সাধীন মৃতার স্বামী। 

 

পুলিস সূত্রে জানা গিয়েছে, মাস ছয়েক আগে মঙ্গেশ নামে এক যুবককে বিয়ে করে রুক্মিণী রণসিংহে নামে ওই তরুণী। অভিযোগ, ভিন জাতের ছেলে হওয়ায় বিয়ে মেনে নেননি রুক্মিণীর পরিজনরা। এর পরই রাস্তায় দেখা হলে চলতে থাকে হুমকি। সেকথা পুলিসকে জানিয়েছিল ওই দম্পতি। কিন্তু শেষ রক্ষা হল না। 

মঙ্গেশের পরিবারের অভিযোগ, মিটমাটের নাম করে গত ৩০ এপ্রিল রুক্মিণীকে বাড়িতে ডেকে পাঠায় তার বাড়ির লোকেরা। সেখানে তাকে মারধর করা হয় বলে অভিযোগ। খবর পেয়ে পরদিন সকালে রুক্মিণীকে উদ্ধার করতে চায় তার স্বামী মঙ্গেশ। অভিযোগ দু'জনকে একটা ঘরে আটকে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় রুক্মিণীর মামা ও কাকা। দম্পতির আর্তনাদ শুনে উদ্ধার করে হাসপাতালে পাঠান পড়শিরা। সেখানে ৫ দিন লড়াইয়ের পর ৫ মে মৃত্যু হয় রুক্মিণীর। মঙ্গেশের অবস্থাও ভাল নয়। 

খেজুরিতে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, দিলীপ ঘোষের কনভয়ে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

ঘটনায় রুক্মিণীর পরিবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে মঙ্গেশের পরিবার। পুলিস রুক্মিণীর বাবা, কাকা ও মামার খোঁজ করছে।   

.