Gurugram Restaurant: রেস্তোরাঁয় মুখশুদ্ধি খেয়েই রক্তবমি! ৫ বন্ধু সংকটে...

আক্রান্তরা প্রথমে তাদের মুখে জ্বলন্ত ভাব অনুভব করে এবং তারপরে বমি করতে শুরু করে। কিছুক্ষণের মধ্যেই তাদের রক্ত ​​বমি শুরু হয় এবং জল দিয়ে তাদের মুখ ধুয়েও কোনও লাভ হয়নি।

Updated By: Mar 5, 2024, 11:58 AM IST
Gurugram Restaurant: রেস্তোরাঁয় মুখশুদ্ধি খেয়েই রক্তবমি! ৫ বন্ধু সংকটে...

ি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খাবার খেয়ে দুর্ঘটনা। এবার নজরে গুরুগ্রামের একটি ক্যাফে। জানা গিয়েছে ২ মার্চ গুরুগ্রামের একটি ক্যাফেতে খাবার খাওয়ার পরে মাউথ ফ্রেশনার খাওয়ার পরেই পাঁচজন কাস্টোমারের মুখ থেকে রক্ত বেরতে শুরু হয়। তাশাতাশি তাঁরা জানান যে তাদের মুখে জ্বলন্ত সংবেদন হচ্ছিল।

অঙ্কিত কুমার, তাঁর স্ত্রী এবং তার বন্ধুদের সঙ্গে গুরুগ্রামের সেক্টর ৯০-এর লাফোরেস্টা ক্যাফেতে যান। রেস্তোরাঁর ভিতরের একটি ভিডিয়ো রেকর্ডিংয়ে দেখা যায় তাঁর স্ত্রী সহ তার পাঁচ বন্ধু ব্যথা ও অস্বস্তিতে চিৎকার করছেন এবং কাঁদছেন। তাঁদের মধ্যে একজনকে সেই সময়ে রেস্তোরাঁর মেঝেতে বমি করতেও দেখা যায়। পাশাপাশি দেখা যায় যে একজন মহিলা তার মুখে বরফ রেখেছে এবং বারবার দাবি করছেন যে, ‘এটা জ্বলছে’।

আরও পড়ুন: UP: হাথরসে এবার কিশোরীকে ধর্ষণ! গ্রেফতার ১

সেই সময়ে কুমার বলেন, ‘আমরা জানি না কী মেশানো হয়েছে (মাউথ ফ্রেশনারে)। এখানে সবাই বমি করছে। তাদের জিভ কেটে গিয়েছে। তাদের মুখ জ্বলছে। জানি না তারা আমাদেরকে কী ধরনের অ্যাসিড দিয়েছে’। এরপর তিনি ক্যাফেতে থাকা লোকজনকে আনুরধ করেন পুলিস ডাকার জন্য।

পুলিসের কাছে তাঁর অভিযোগে কুমার বলেন, ‘আমি মাউথ ফ্রেশনারের প্যাকেটটি একজন ডাক্তারকে দেখিয়েছিলাম, যিনি বলেন এটি শুকনো বরফ। ডাক্তারের মতে, এটি একটি অ্যাসিড যা থেকে মৃত্যু হতে পারে’।

আরও পড়ুন: Electoral Bonds: 'নির্বাচনী বন্ডের তথ্য দিতে আরও সময় লাগবে', সুপ্রিম কোর্টের দ্বারস্থ স্টেট ব্যাংক!

রিপোর্ট অনুযায়ী, আক্রান্তরা প্রথমে তাদের মুখে জ্বলন্ত সংবেদন অনুভব করে এবং তারপরে বমি করতে শুরু করে। কিছুক্ষণের মধ্যেই তাদের রক্ত ​​বমি শুরু হয় এবং জল দিয়ে তাদের মুখ ধুয়েও কোনও লাভ হয়নি।

পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

পুলিস আহতদের অভিযোগের ভিত্তিতে রেস্টুরেন্টের মালিকের বিরুদ্ধে মামলা করেছে বলে জানা গিয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.