‘প্রজ্ঞা মাসুদ আজহারকে অভিশাপ দিলে সার্জিক্যাল স্ট্রাইকের আর প্রয়োজন হতো না’

নিজস্ব প্রতিবেদন: ভোপাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী প্রজ্ঞা সিং ঠাকুর নিয়ে মজার মন্তব্য করলেন তাঁরই প্রতিদ্বন্দ্বী দিগ্বিজয় সিং।

আরও পড়ুন-পশ্চিমবঙ্গে টানা ২৪ ঘণ্টা বর্ষণের সম্ভাবনা, এরাজ্যে কী প্রভাব ফেলবে ফণি?

প্রজ্ঞার একটি সাম্প্রতিক মন্তব্য টেনে এনে শনিবার বিজেপি প্রার্থীকে বিঁধলেন কংগ্রেস নেতা। তিনি বলেন, মুম্বই হামলায় শহিদ হেমন্ত কারকারেকে যেভাবে ‘অভিশাপ’ দিয়েছিলেন প্রজ্ঞা সেভাবেই মাসুদ আজহারকে দিলে ভালো হতো। তাহলে আর সার্জিক্যাল স্ট্রাইকের প্রয়োজন হতো না।

মালেগাঁও বিস্ফোরণে জড়িত সন্দেহে বহুদিন জেলে ছিলেন প্রজ্ঞা সিং ঠাকুর। মহারাষ্ট্রের মকোকা আইনে তাঁকে অভিযুক্ত করা হয়। সেই অভিযোগ থেকে সম্প্রতি মুক্তি পেয়েছেন তিনি। জেল থেকেও ছাড়া পেয়েছেন।

মুক্তি পেয়ে তিনি তাঁর অভিজ্ঞতার কথা জানিয়েছেন প্রজ্ঞা। সংবাদিকদের তিনি বলেন, জেরার সময় পুলিস অফিসার হেমন্ত কারকারে আমাকে কুত্সিত ভাষায় অপমান করেছিল। বলেছিল, তোমার বিরুদ্ধে প্রমাণ জোগড় করে তোমাকে জেলে ঢোকাব। আমি ওকে অভিশাপ দিয়েছিলাম। বলেছিলাম, সর্বনাশ হবে তোমার। নিজের কর্মফলেই ধ্বংস হয়েছে ও।

আরও পড়ুন-মৃতদেহ সত্কার করে ফেরার পথে ভয়ঙ্কর দুর্ঘটনা নদিয়ায়, নিহত ৫

প্রজ্ঞার ওই কথাকেই টেনে এনে তাঁকে কটাক্ষ করেন দিগ্বিজয়। তিনি আরও বলেন, বিজেপি ‘হর হর মহাদেব’-এর জায়গায় ‘হর হর মোদী’ বলেছে। এতে হিন্দুদের ভাবাবেগে আঘাত লাগছে।

English Title: 
Had Pragya Thaur cursed Masood Azhar surgical strike would not have needed: Digvijay Singh
News Source: 
Home Title: 

‘প্রজ্ঞা মাসুদ আজহারকে অভিশাপ দিলে সার্জিক্যাল স্ট্রাইকের আর প্রয়োজন হতো না’

‘প্রজ্ঞা মাসুদ আজহারকে অভিশাপ দিলে সার্জিক্যাল স্ট্রাইকের আর প্রয়োজন হতো না’
Yes
Is Blog?: 
No
Section: