মৃতদেহ সত্কার করে ফেরার পথে ভয়ঙ্কর দুর্ঘটনা নদিয়ায়, নিহত ৫

ঘটনাস্থল থেকে মাত্র ২ কিলোমিটার দূরেই নিহতদের বাড়ি

Updated By: Apr 28, 2019, 10:33 AM IST
মৃতদেহ সত্কার করে ফেরার পথে ভয়ঙ্কর দুর্ঘটনা নদিয়ায়, নিহত ৫

নিজস্ব প্রতিবেদন: মৃতদেহ সত্কার করে ফেরার পথে ভয়ঙ্কর দুর্ঘটনা। নদিয়ায় ওই মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারালেন ৫ জন। আহত ১৫।

আরও পড়ুন-পশ্চিমবঙ্গে টানা ২৪ ঘণ্টা বর্ষণের সম্ভাবনা, এরাজ্যে কী প্রভাব ফেলবে ফণি?

রবিবার সকালে নবদ্বীপ থেকে মৃতদেহ দাহ করে ফিরছিল কৃষ্ণনগর কোতয়ালি থানার কানাইনগর গ্রামের একটি পরিবারের বেশ কয়েকজন সদস্য। মা শ্রীমতি সরকারের মৃতদেহ দাহ করতে নবদ্বীপ গিয়েছিলেন নীলকমল সরকার। তাঁর সঙ্গে গাড়িতে ছিলেন তাঁর বেশ কয়েকজন আত্মীয়। সকাল পৌনে পাঁচটা নাগাদ তাদের গাড়িটি আসে কোতয়ালি থানার কানাইনগরের পান্থনগরে। এখানেই দাঁড়িয়ে থাকা একটি বালির লরিকে পেছন থেকে ধাক্কা মারে শ্মশানযাত্রীদের গাড়িটি।

এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী ওই দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। আহত ১৫ জন। ঘটনাস্থল থেকে মাত্র ২ কিলোমিটার দূরেই নিহতদের বাড়ি। দুই গাড়ির সংঘর্ষে শ্মশানযাত্রীদের গাড়িটি একেবার দুমড়ে গিয়েছে। নিহত একজনের দেহ গাড়ি কেটে বের করতে হয়।

আরও পড়ুন-বারাণসীর মতো গেরুয়া ঝড় তুলতে কলকাতায় রোড শো করতে চলেছেন মোদী: সূত্র

কানাইনগরের বাসিন্দা নীলকমল সরকার নামে এক ব্যক্তির মায়ের মৃত্যু হয়। সেই দেহ সত্কার করতেই নবদ্বীপ যান দুর্ঘটনাগ্রস্থরা। মৃত ৫ জনের নাম পাওয়া গিয়েছে। এরা হলেন, নীলকমল সরকার(৬০), অনিতা শিকদার(৩০) সরস্বতী বিশ্বাস(৪০) ও পবিত্র বিশ্বাস(৩০) ও সঙ্গীতা মল্লিক(১৪)।

এদিকে মৃতদেহগুলি বিষ্ণুপুর হাসপাতালে নিয়ে গেলে সেখানে ঠিকমতো দেখভাল করা হয়নি বলে অভিযোগ। এনিয়ে বিক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। রাস্তায় মৃতদেহ আটকে রেখে তারা বিক্ষোভ দেখান। এরপর নবদ্বীপ থানার আইসি সুবীর পাল এসে বিক্ষোভকারীদের সান্ত করে অবরোধ তুলে দেন। 

 

.