রামপাল ধরা না দেওয়া পর্যন্ত আশ্রমে অভিযান চালাবে পুলিস, ১৮ মাসের শিশু সহ মৃত ৫

স্বঘোষিত ধর্মগুরু রামপালকে আত্মসমর্পন করতেই হবে। আত্মসমর্পন না করা পর্যন্ত আশ্রমে অভিযান চলবে বলে জানান হয়েছে পুলিসের তরফে। সূত্রের খবর,আজ সন্ধ্যের মধ্যে আত্মসমর্পন করতে পারেন ধর্মগুরু।  গতকাল রামপাল সমর্থক ও পুলিসের খণ্ডযুদ্ধে মৃত্যু হয়েছে এক মহিলা ও শিশুর। যদিও আশ্রমের মুখপাত্রের দাবি সংঘর্ষে মৃত্যু হয়েছে চার মহিলার। গতকাল রামপালকে গ্রেফতার করতে গেলে তাঁর সমর্থকরা পুলিসকে লক্ষ্য করে গুলি, অ্যাসিড, ইঁট ছোঁড়ে বলে অভিযোগ।

Updated By: Nov 19, 2014, 02:57 PM IST
রামপাল ধরা না দেওয়া পর্যন্ত আশ্রমে অভিযান চালাবে পুলিস, ১৮ মাসের শিশু সহ মৃত ৫

হিসার, হরিয়ানা: স্বঘোষিত ধর্মগুরু রামপালকে আত্মসমর্পন করতেই হবে। আত্মসমর্পন না করা পর্যন্ত আশ্রমে অভিযান চলবে বলে জানান হয়েছে পুলিসের তরফে। সূত্রের খবর,আজ সন্ধ্যের মধ্যে আত্মসমর্পন করতে পারেন ধর্মগুরু।  গতকাল রামপাল সমর্থক ও পুলিসের খণ্ডযুদ্ধে মৃত্যু হয়েছে এক মহিলা ও শিশুর। যদিও আশ্রমের মুখপাত্রের দাবি সংঘর্ষে মৃত্যু হয়েছে চার মহিলার। গতকাল রামপালকে গ্রেফতার করতে গেলে তাঁর সমর্থকরা পুলিসকে লক্ষ্য করে গুলি, অ্যাসিড, ইঁট ছোঁড়ে বলে অভিযোগ।

পুলিস জানিয়েছে১৮ মাসের একটি শিশু সহ মোট ৫ জনের মৃত্যু হেয়ছে। তবে রামপাল কোথায়? সে সম্পর্কে এখনও ধন্ধে পুলিস।

আক্রমণের মুখে পড়ে পাল্টা কাঁদানে গ্যাস চালায় পুলিস। আক্রান্ত হন সংবাদমাধ্যমের প্রতিনিধিরাও। ইতিমধ্যেই আশ্রমে বিদ্যুত্‍ সংযোগ ও জল সরবরাহ বন্ধ করে দিয়েছে স্থানীয় প্রশাসন। পুলিস সূত্রের খবর, আশ্রম থেকে দশ হাজার ভক্তকে ইতিমধ্যেই সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। আজ ফের আশ্রমে অভিযান চালাবে পুলিস। অবিলম্বে রামপাল সমর্থকদের আশ্রম খালি করে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

গতকাল পুলিস ও সাংবাদিকদের উপর গুলি, অ্যাসিড, ইঁট বৃষ্টি করেছিল রামপাল ভক্তরা। ভেঙে দেওয়া হয়েছিল সাংবাদিকদের ক্যামেরাও। আজ সেই আক্রান্তদের খাবার ও জল পৌছে দিল স্থানীয় বাসিন্দারা।

 

.