ধূমপান করছেন দেবী, মদ্যপানও! নবরাত্রিতে অদ্ভুত ছবি তুলে গ্রেফতার ফটোগ্রাফার

চাপে পড়ে দিয়া জন নামের সেই মহিলা অবশ্য সেই ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে নিয়েছেন।

Updated By: Oct 25, 2020, 04:11 PM IST
ধূমপান করছেন দেবী, মদ্যপানও! নবরাত্রিতে অদ্ভুত ছবি তুলে গ্রেফতার ফটোগ্রাফার

নিজস্ব প্রতিবেদন- হিন্দু দেবীর ইমেজ নিয়ে ছেলেখেলা! তাও আবার নবরাত্রিতে। কেরালার এক ফটোগ্রাফার দিয়া জনকে গ্রেফতার করল পুলিস। হিন্দু দেব-দেবীকে নিয়ে ব্যঙ্গ চিত্র তৈরির এমন প্রবণতা বহুদিনের। এর আগেও একাধিক ফটোগ্রাফার মডেল-দের দেব-দেবী সাজিয়ে নিজেদের ইচ্ছেমতো ফটোশুট করিয়েছেন। সেইসব ছবি নিয়ে বহুবার আপত্তি জানিয়েছে হিন্দু সংগঠনগুলি। পরে অবশ্য সোশ্যাল মিডিয়া থেকে সেইসব ছবি সরিয়ে নিতে বাধ্য হয়েছে সংশ্লিষ্ট ফটোগ্রাফার। এবার অবশ্য দিয়া জন একটু বাড়াবাড়ি করে ফেলেছিলেন। তাঁর দেবী ধূমপান ও মদ্যপান করছিলেন। আর তাই তাঁর বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ উঠেছে।

চাপে পড়ে দিয়া জন নামের সেই মহিলা অবশ্য সেই ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে নিয়েছেন। এমনকী তিনি প্রকাশ্যে ক্ষমাও চেয়েছেন। কিন্তু তাতে চিড়ে ভেজেনি। একের পর এক অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করেছে পুলিস। তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। একজন মডেলকে দেবী সাজিয়েছিলেন সেই ফটোগ্রাফার। মডেল-এর হাতে ছিল পদ্ম। গাঁজা সেবন ও মদ্যপান করা অবস্থায় তাঁর ছবি তোলা হয়। লাল শাড়ি পরা সেই মডেলকে তিনি দেবীরূপে তুলে ধরার চেষ্টা করেছিলেন। উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি পোস্ট করেছিলেন সেই ফটোগ্রাফার।

আরও পড়ুন-  লকডাউন এর সময় ইএমআই দিয়েছেন? তাহলে ব্যাঙ্ক আপনাকে দেবে ক্যাশব্যাক

সেই ছবি পোস্ট করার পরই তাঁকে অনেকে প্রশ্ন করেছেন, দেবী দুর্গা আবার কবে থেকে গাঁজা সেবন করেন! তিনি মদ্যপান করেন, এমন তথ্যই বা সেই ফটোগ্রাফার কোথা থেকে পেলেন! কোনও প্রশ্নেরই যুতসই উত্তর দিতে পারেননি তিনি। সেই ফটোগ্রাফার জানিয়েছেন, তিনি আসলে স্বাধীন নারী হিসাবে দেবীকে প্রতিস্থাপিত করতে চেয়েছিলেন। কিন্তু তাঁর সেই ছবির ভুল ব্যাখ্যা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।  

.