বিধায়কের বেধরক মারে জখম ঘোড়া শক্তিমানের একটা পা বাদ গেল

বিধায়কের বেধরক মারে জখম ঘোড়া শক্তিমানের একটা পা শেষ পর্যন্ত বাদ দিতে হল।   অভিযুক্ত বিধায়ক এখন শ্রীঘরে। আজই বিজেপি বিধায়ক গণেশ জোশীকে গ্রেফতার করে পুলিস। ধৃত বিধায়ককে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

Updated By: Mar 18, 2016, 07:44 PM IST
বিধায়কের বেধরক মারে জখম ঘোড়া শক্তিমানের একটা পা বাদ গেল

ওয়েব ডেস্ক: বিধায়কের বেধরক মারে জখম ঘোড়া শক্তিমানের একটা পা শেষ পর্যন্ত বাদ দিতে হল।   অভিযুক্ত বিধায়ক এখন শ্রীঘরে। আজই বিজেপি বিধায়ক গণেশ জোশীকে গ্রেফতার করে পুলিস। ধৃত বিধায়ককে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

বিধায়কের বেধরক মারে জখম ঘোড়া শক্তিমানের একটা পা শেষ পর্যন্ত বাদ দিতে হল। অভিযুক্ত বিধায়ক এখন শ্রীঘরে। আজই বিজেপি বিধায়ক গণেশ জোশীকে গ্রেফতার করে পুলিস। ধৃত বিধায়ককে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

শক্তিমান কাণ্ডে নড়েচড়ে বসল উত্তরাখণ্ড পুলিস। গ্রেফতার করা হল অভিযুক্ত বিজেপি বিধায়ক গণেশ জোশীকে। শুক্রবার দেরাদুনের প্যাটেল নগর এলাকা থেকে তাঁকে গ্রেফতার করে পুলিস। বৃহস্পতিবারই এই ঘটনায় মুসৌরী থেকে গ্রেফতার করা হয় প্রমোদ বোরা নামে এক বিজেপি কর্মীকে। অভিযোগ, ১৪ মার্চ বিক্ষোভ চলাকালীন জোশী এবং বোরাই শক্তিমানের ওপর হামলা চালিয়েছিলেন। উত্তরাখণ্ড মাউন্টেড পুলিসে ঘোড়া শক্তিমান ঘটনাস্থলে মোতায়েন ছিল। ঘটনায় জোশী এবং বোরার বিরুদ্ধে এফআইআর হয়। জোশীকে ১৪দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

ঘটনায় উত্তপ্ত উত্তরাখণ্ডের রাজনীতি। বিজেপির অভিযোগ, রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার জোশী। অভিযোগ খারিজ করেছে শাসকদল কংগ্রেস। অবস্থার অবনতি হওয়ায় শক্তিমানের জখম পা কেটে বাদ দেওয়া হয়েছে। চিকিত্‍সকরা জানিয়েছে, কৃত্রিম পায়ের ওপর ভর দিয়ে দাঁড়াতে পারছে শক্তিমান। যদিও এখনও কয়েকদিন শক্তিমানকে পর্যবেক্ষণে রাখতে চান চিকিত্‍সকরা।

.