Hyderabad: মায়ের সঙ্গে কাজের বাড়ি গিয়ে মালিকের গাড়িতে আটকে ৩ দিন, দমবন্ধে শেষ ৬ বছরের একরত্তি!

Hyderabad Child Death by Suffocation: নিখোঁজ হওয়া ছয় বছরের এক নাবালককে, নিজামবাদে একটি গাড়ির মধ্যে মৃত অবস্থায় পাওয়া গেছে বলে অভিযোগ করা হয়েছে। নিহতের বাবা-মা দিনমজুর।

Updated By: Apr 10, 2024, 04:07 PM IST
Hyderabad: মায়ের সঙ্গে কাজের বাড়ি গিয়ে মালিকের গাড়িতে আটকে ৩ দিন, দমবন্ধে শেষ ৬ বছরের একরত্তি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৪ এপ্রিল নিখোঁজ হওয়া ছয় বছরের এক নাবালককে, নিজামবাদে একটি গাড়ির মধ্যে মৃত অবস্থায় পাওয়া গেছে বলে অভিযোগ করা হয়েছে। সামনে এল হায়দ্রাবাদের একটি দুর্ভাগ্যজনক ঘটনা। ঘটনাটি ৭ এপ্রিল রবিবার, যখন নিজামবাদের বোধন শহরে একটি গাড়ির মধ্যে শিশুটির মৃতদেহ পাওয়া যায় তখন প্রকাশ পায়। পুলিস কর্মকর্তারা জানিয়েছেন, রাঘব নামে নিহত নাবালককে একটি গাড়িতে মৃত অবস্থায় পাওয়া গেছে।

আরও পড়ুন: Mahamandaleshwar Hemangi Sakhi: হিন্দুত্বের ঢেউ তুলে এবার শিবক্ষেত্রে স্বয়ং মোদীর বিরুদ্ধে কিন্নর হিমাঙ্গি সখী...
সর্বভারতীয় সংবাদমাধ্যমের একটি প্রতিবেদন অনুসারে, চন্দ্রশেখর নামে এক ব্যক্তির মালিকানাধীন একটি গাড়ির ভিতরে ছেলেটিকে মৃত অবস্থায় পাওয়া গেছে, যিনি মৃতের মায়ের নিয়োগকর্তা। রবিবার, চন্দ্রশেখর যখন তাঁর গাড়িটি বের করতে যান, তখন তিনি গাড়ি থেকে একটি দুর্গন্ধ বের হতে দেখেন। গাড়ি খুলে রাঘবকে মৃত অবস্থায় দেখতে পান তিনি। তাৎক্ষণিক পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি ময়নাতদন্তের জন্য পাঠায়।  
জানা গেছে, নিখোঁজ ছেলেটিকে গাড়িতে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। একজন কর্মকর্তা জানান, নিহতের বাবা-মা দিনমজুর। ছেলেটির মা রেণুকা পুলিসকে জানিয়েছেন যে বৃহস্পতিবার, তিনি তাঁর ছেলেকে হনুমান মন্দির এলাকায় নামিয়ে দিয়েছিলেন যেখানে ছেলেটির ঠাকুমা তাঁকে নামাতে বলেন। পরে পাশের বাড়িতে তিনি কাজে যায়।

আরও পড়ুন: Arvind Kejriwal: ফের ধাক্কা কেজরির, বেঁধে দেওয়া হল আইনজীবীদের সঙ্গে সাক্ষাতের সময়
ঠকুমার বাড়িতে ওই নাবালক চা খায়, এবং তারপর সেখান থেকে তার মায়ের সঙ্গে দেখা করার জন্য চলে যায়। তারপর সেখান থেকে বেড়িয়ে সে তাঁর মায়ের নিয়োগকর্তার গাড়িতে উঠে বসে। সেই গাড়িটিতে সেন্ট্রাল লক সিস্টেম থাকলেও গাড়িটি সারানো হচ্ছিল। রাঘব গাড়িতে বসার পর গাড়ির দরজা বন্ধ হয়ে যায়। এর পরে, রেণুকা তাঁর ছেলেকে খুঁজতে শুরু করে, এবং খুঁজে না পেলে তিনি পুলিসের কাছে যান, যিনি ছেলেটি নাবালক হওয়ায় একটি অপহরণ মামলা দায়ের করেন।
রবিবার, যখন চন্দ্রশেখর তার গাড়ি সরাতে যান, তিনি রাঘবের দেহ দেখতে পান, যা ততক্ষণে পচে গেছে। পরে, পুলিস সিআরপিসির ধারা ১৭৪ (সন্দেহজনক মৃত্যু) এর অধীনে একটি মামলা নথিভুক্ত করেছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.