Wayanad Landslide: গো হত্যা বন্ধ না হলে এরকম আরও ভয়ংকর ঘটনা ঘটবে, ওয়েনাড় ট্রাজিডি নিয়ে মন্তব্য বিজেপি নেতার

Wayanad Landslide: চার দিন আগের দুর্ঘটনায় এখনও পর্যন্ত ২১৫ জনের মৃতদেহ উদ্ধার হয়েছে বলে জানিয়েছে ওয়ানাড় জেলা প্রশাসন। এদের মধ্যে ৮৭ মহিলা ও ৩০ শিশুও রয়েছে। এছাড়াও ১৪৩টি দেহাংশ উদ্ধার হয়েছে  

Updated By: Aug 3, 2024, 05:21 PM IST
Wayanad Landslide: গো হত্যা বন্ধ না হলে এরকম আরও ভয়ংকর ঘটনা ঘটবে, ওয়েনাড় ট্রাজিডি নিয়ে মন্তব্য বিজেপি নেতার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেরালায় ভয়ংকর ভূমি ধসের মৃতের সংখ্যা গিয়ে পৌঁছেছে ৩৫৮। এখনও মৃতদেহ উদ্ধার হচ্ছে। এরকম এক মার্মান্তিক ট্রাজিডির ব্যখ্যা দিতে গিয়ে আজব মন্তব্য করেছেন রাজস্থানের বিজেপি নেতা জ্ঞাণদেব আহুজা। ধসের সঙ্গে তিনি গো হত্যা ও গো মাংস খাওয়ার সম্পর্ক রয়েছে বলে মন্তব্য করলেন।

আরও পড়ুন- কোটা আন্দোলনে রক্তাক্ত বাংলাদেশে বলি ২১৬, এবার নিষিদ্ধ সোশ্যাল মিডিয়াও...

বিজেপির এই প্রাক্তন বিধায়ক আগেও এই ধরনের বিতর্কিত মন্তব্য করেছেন। ওয়েনাড়ের ধস নিয়ে তিনি বলেন, গো হত্যার সঙ্গে ওয়েনাড়ের মতো ঘটনার প্রত্যক্ষ যোগ রয়েছে। আর এরকম ঘটনা চলতেই থাকবে যদি না গো হত্যা বন্ধ না হয়। বিজেপি নেতার কথায়, 'যেখানে গো হত্যা হয় সেখানে ২০১৮ সাল থেকে একই প্যাটার্ন লক্ষ্য করা যাচ্ছে। ওইসব জায়গায় প্রায়ই ওই ধরনের ট্রাজিডি হচ্ছে। গো হত্যা বন্ধ না হলে কেরালা এই ধরনের আরও ঘটনা ঘটবে।'

চার দিন আগের দুর্ঘটনায় এখনও পর্যন্ত ২১৫ জনের মৃতদেহ উদ্ধার হয়েছে বলে জানিয়েছে ওয়ানাড় জেলা প্রশাসন। এদের মধ্যে ৮৭ মহিলা ও ৩০ শিশুও রয়েছে। এছাড়াও ১৪৩টি দেহাংশ উদ্ধার হয়েছে। দেহ উদ্ধারের পাপাপাশি ৫০৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে উদ্বেগের বিষয় হল ২১৮ জনের খোঁজ এখনও পাওয়া যাচ্ছে না বলে দাবি জেলা প্রশাসনের। তবে রাজ্যে এডিজির দাবি ৩০০ জনের খোঁজ পাওয়া যাচ্ছে না।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.