close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

নীলম ঘাঁটিতে ভারতীয় সেনার পাল্টা গোলাগুলি; নিহত ৪, কবুল করে নিল পাকিস্তান

রবিবার ভোররাত থেকে কাশ্মীরের তংধর সেক্টরের উল্টোদিকে নীলম ঘাঁটি থেকে গোলাগুলি চালাতে থাকে পাক সেনা

Sekender Abu Zafar | Updated: Oct 20, 2019, 04:21 PM IST
নীলম ঘাঁটিতে ভারতীয় সেনার পাল্টা গোলাগুলি; নিহত ৪, কবুল করে নিল পাকিস্তান

নিজস্ব প্রতিবেদন: পাক অধিকৃত কাশ্মীরে ভারতীয় সেনার গোলাগুলিতে ক্ষয়ক্ষতির কথা শেষপর্যন্ত স্বীকার করল পাকিস্তান। রবিবার তংধর সেক্টরে পাক হামলার জবাব দেয় ভারত। তাতেই ধ্বংস হয় বেশ কয়েকটি জঙ্গি শিবির ও সেনা আউটপোস্ট।

আরও পড়ুন-ট্রেন দেরিতে চলায় ক্ষতিপূরণ পেলেন তেজস এক্সপ্রেসের যাত্রীরা

পাক সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে, নীলম ঘাঁটিতে এক সেনা-সহ ৪ জন ভারতীয় সেনার গুলিতে নিহত হয়েছে। পাক সেনা মুখপাত্র আসিফ গফুর একাধিক টুইটে জানিয়েছেন, পাক অধিকৃত কাশ্মীরে গোলাগুলি করেছে ভারতীয় সেনা। এতে সাধারণ নাগরিকও নিহত হয়েছেন।

গফুর টুইট করেছেন, জুরা, শোখোত ও নৌসেরি সেক্টরে সাধারণ নাগরিকদের ওপরে গোলগুলি চালিয়েছে ভারতীয় সেনা। অন্যদিকে, ৯ ভারতীয় সেনা নিহত হয়েছেন। ২ ভারতীয় বাঙ্কার ধ্বংস হয়েছে। সাধারণ নাগরিকদের ওপরে হামলা চালিয়ে জঙ্গি শিবির ধ্বংসের কথা বলছে ভারতীয় সেনা।

আরও পড়ুন-পাক অধিকৃত কাশ্মীরে জঙ্গি ঘাঁটি উড়িয়ে দিল ভারতীয় সেনা; ধ্বংস ৪ লঞ্চপ্যাড, নিহত বহু

উল্লেখ্য, রবিবার ভোররাত থেকে কাশ্মীরের তংধর সেক্টরের উল্টোদিকে নীলম ঘাঁটি থেকে গোলাগুলি চালাতে থাকে পাক সেনা। এতে এক সাধারণ নাগরিক ও ২ জওয়ানের মৃত্যু হয়। এরপরই পাল্টা গোলাগুলি শুরু করে ভারত। সেনার গুলিতে পাক অধিকৃত কাশ্মীরের গুড়িয়ে যায় ৪টি লঞ্চপ্যাড। আশঙ্কা করা হচ্ছে ৪-৫ পাক সেনার মৃত্যু হয়েছে। তবে পাকিস্তানের পক্ষ থেকে এখনও পর্যন্ত ১ জন সেনার মৃত্যুর কথা স্বীকার করা হয়েছে।