উরি থেকে গুরেজে গোলাগুলির পাল্টা, সেনার হামলায় গুড়িয়ে গেল একাধিক পাক বাঙ্কার,Video

পাক হামলার পাল্টা ব্যবস্থা নিয়েছে সেনা। উরি, নওগাঁও, তংধর,কেরন, বারামুলা, কুপওয়ারা, বান্দিপোরা থেকে গোলাবর্ষণ করে এলওসির ওপারে থাকা পাক বাঙ্গারগুলি উড়িয়ে দেয় ভারত

Updated By: Nov 14, 2020, 07:04 PM IST
উরি থেকে গুরেজে গোলাগুলির পাল্টা, সেনার হামলায় গুড়িয়ে গেল একাধিক পাক বাঙ্কার,Video

নিজস্ব প্রতিবেদন: কেউ আমাদের রক্তচক্ষু দেখালে তার যোগ্য জবাব দেয় আমাদের সেনা। দীপাবলিতে জয়সলমীরে এক অনুষ্ঠানে বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুক্রবার উরি থেকে গুরেজ সেক্টর পর্যন্ত পাক সেনা গোলাগুলি চালানোর পর সেটাই করছে ভারতীয় সেনা। প্রকাশ্যে এসেছে সেই ভিডিয়ো।

আরও পড়ুন-পাকিস্তান যে ভাষা বোঝে তাকে সেই ভাষাতেই জবাব দিতে হবে, উরিতে পাক হামলা নিয়ে সরব অধীর

উল্লেখ্য, শুক্রবার পাক হামলায় বিএসএফের এক অফিসার-সহ ৫ জওয়ান শহিদ হয়েছেন। পাশপাশি উরি সহ একাধিক জায়গায় প্রাণ গিয়েছে ৬ সাধারণ মানুষের।  পাল্টা গোলাগুলিতে ৩ পাক কমান্ডো সহ ৮ পাক জওয়ানের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ১২ পাক জওয়ান।

প্রতিরক্ষা মন্ত্রকের তরফে জানানো হয়েছে লাইন অব কন্ট্রোলে উদ্দেশ্য প্রণোদিতভাবে সাধারণ মানুষকে নিশানা করেছে পাক সেনা। প্রসঙ্গত, শুক্রবার কেরন সেক্টরে কিছু জঙ্গির গতিবিধি লক্ষ্য করে সীমান্তরক্ষী বাহিনী। তাদের অনুপ্রবেশের চেষ্টা ভেস্তে দিতে গোলাগুলি শুরু করে পাক সেনা।

আরও পড়ুন-নিষ্ঠাভরে কালীপুজো মুখ্যমন্ত্রীর বাড়িতে, সামিল অভিষেক সহ অন্যান্যরা

পাক হামলার পাল্টা ব্যবস্থা নিয়েছে সেনা। উরি, নওগাঁও, তংধর,কেরন, বারামুলা, কুপওয়ারা, বান্দিপোরা থেকে গোলাবর্ষণ করে এলওসির ওপারে থাকা পাক বাঙ্গারগুলি উড়িয়ে দেয় ভারত। তার ভিডিয়ো প্রকাশ করেছে সেনা।

.