দুধের শিশুর সঙ্গে মায়ের 'অমানবিক' আচরণ ধরা পড়ল CCTV ফুটেজে

এই ছবি দেখলে শিউরে উঠতে হয়। এটা কী করছেন তিনি? ইনি একজন মা! 'মা' শব্দটা উচ্চারণের সঙ্গে যে মমতাময়ী, স্নেহময়ী একটা চেহারা চোখের সামনে ভেসে ওঠে; এই ছবি তার সঙ্গে যায় না। নিজের চোখে না দেখলে বিশ্বাস করার নয়, পেটের সন্তানের সঙ্গে কী করছেন তিনি! কিন্তু কেন?

Updated By: Aug 26, 2016, 05:10 PM IST
দুধের শিশুর সঙ্গে মায়ের 'অমানবিক' আচরণ ধরা পড়ল CCTV ফুটেজে

ওয়েব ডেস্ক : এই ছবি দেখলে শিউরে উঠতে হয়। এটা কী করছেন তিনি? ইনি একজন মা! 'মা' শব্দটা উচ্চারণের সঙ্গে যে মমতাময়ী, স্নেহময়ী একটা চেহারা চোখের সামনে ভেসে ওঠে; এই ছবি তার সঙ্গে যায় না। নিজের চোখে না দেখলে বিশ্বাস করার নয়, পেটের সন্তানের সঙ্গে কী করছেন তিনি! কিন্তু কেন?

ঘটনাটি উত্তরপ্রদেশের বরেলির। প্রতিবেশীদের কাছ থেকে অভিযোগ পেয়েছিলেন, তাদের সন্তানকে নাকি নিয়মিত মারধর করেন স্ত্রী। এরপরই ঘরে CCTV লাগান দীপক। আর তারপর সেই CCTV-তে যে দৃশ্য ধরা পড়ল, তা এককথায় বীভত্স। একরত্তিকে ছেলেকে বেধড়ক মার। এমনকী শ্বাসরোধ করে খুনও করতে চাইছেন তাঁর স্ত্রী পুনম। দেখুন সেই ফুটেজটি,

ইতিমধ্যেই পুলিসের কাছে স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন দীপক। পাল্টা বধূ নির্যাতনের অভিযোগ স্ত্রীরও। এখন ছেলে আপাতত রয়েছে মায়ের কাছে। ছেলেকে ফিরে পেতে পুলিসের উপরই আস্থা রাখছেন দীপক।

.