সেনা, জঙ্গি গুলির লড়াইয়ে ফের উত্তপ্ত জম্মু কাশ্মীরের বারামুলা

সেনা-জঙ্গি সংঘর্ষে ফের উত্তপ্ত জম্মু কাশ্মীর। শুক্রবার ভোর থেকে জম্মু কাশ্মীরের বারামুলার পাটটানে জঙ্গিদের সঙ্গে সেনা বাহিনীর গুলির লড়াই শুরু হয়। পাটটানে জঙ্গিরা কোথায় লুকিয়ে রয়েছে, তার খোঁজে চলছে চিরুনি তল্লাসি। ওই এলাকা থেকে জঙ্গিরা যাতে কোনওভাবে বেঁচে ফিরতে না পারে, তার জন্য শুরু হয়েছে জোর তল্লাসি। পাশাপাশি সংঘর্ষ যাতে ছড়িয়ে পড়তে না পারে, তার জন্য ওই এলকায় মোবাইল ও ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে বলে খবর।

Updated By: Feb 16, 2018, 08:41 AM IST
সেনা, জঙ্গি গুলির লড়াইয়ে ফের উত্তপ্ত জম্মু কাশ্মীরের বারামুলা

নিজস্ব প্রতিবেদন : সেনা-জঙ্গি সংঘর্ষে ফের উত্তপ্ত জম্মু কাশ্মীর। শুক্রবার ভোর থেকে জম্মু কাশ্মীরের বারামুলার পাটটানে জঙ্গিদের সঙ্গে সেনা বাহিনীর গুলির লড়াই শুরু হয়। পাটটানে জঙ্গিরা কোথায় লুকিয়ে রয়েছে, তার খোঁজে চলছে চিরুনি তল্লাসি। ওই এলাকা থেকে জঙ্গিরা যাতে কোনওভাবে বেঁচে ফিরতে না পারে, তার জন্য শুরু হয়েছে জোর তল্লাসি। পাশাপাশি সংঘর্ষ যাতে ছড়িয়ে পড়তে না পারে, সেই কারণে ওই এলাকায় মোবাইল ও ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে বলে খবর।

 

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, গোটা এলাকা ঘিরে তল্লাসি শুরু করেছে সেনা বাহিনী। এদিকে বৃহস্পতিবার সকাল ৮.১০নাগাদ পুলওয়ামার অবন্তিপুরা এলাকায় সিআরপিএফ ক্যাম্প লক্ষ্য করে জঙ্গিরা গুলি চালাতে শুরু করে। হামলার আঁচ পেতেই অবন্তিপুরা সেনা ছাউনির জওয়ানরাও পালটা গুলি চালাতে শুরু করেন। জওয়ানদের পালটা হামলায়, সেখান থেকে চম্পট দেয় জঙ্গিরা।

আরও পড়ুন : অন্তঃসত্ত্বার পেটে লাথি সিপিএম নেতার, অভিযোগ প্রত্যাহার না করলে আঙুল কেঁটে নেওয়ার হুমকি

অন্যদিকে জম্মু কাশ্মীরের করণ নগর এলাকায় সম্প্রতি সেনা, জঙ্গির গুলির লড়াই শুরু হয়। টানা ৩২ ঘণ্টা লড়াইয়ের পর লস্কর-ই-তইবার ২ জঙ্গিকে খতম করে দেয় সেনা বাহিনী। ওই ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই বৃহস্পতিবার সিআরপিএফ জওয়ানদের ছাউনি লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা।

.