প্রেমিক ধর্ম পরিবর্তন করলে তবেই বিয়ে, ধনুকভাঙা পণ প্রেমিকার

ভিনধর্মী প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছিলেন যোধপুরের ২০ বছরের ওই তরুণী। কিন্তু এখন তাঁর দাবি, আগে প্রেমিক মহসিনকে ধর্ম পরিবর্তন করে হিন্দু হতে হবে। তবেই বিয়ে করবেন তিনি। নিজের অবস্থানে অনড় ওই তরুণী।

Updated By: Nov 30, 2017, 01:47 PM IST
প্রেমিক ধর্ম পরিবর্তন করলে তবেই বিয়ে, ধনুকভাঙা পণ প্রেমিকার

নিজস্ব প্রতিবেদন : 'লাভ জিহাদ' বিতর্কে এবার নয়া মোড়। বিয়ের আগে প্রেমিককে ধর্ম পরিবর্তন করতে হবে। ধর্ম পরিবর্তন না করলে, বিয়ে করবেন না বলে বেঁকে বসেছেন প্রেমিকা।

ভিনধর্মী প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছিলেন যোধপুরের ২০ বছরের ওই তরুণী। কিন্তু এখন তাঁর দাবি, আগে প্রেমিক মহসিনকে ধর্ম পরিবর্তন করে হিন্দু হতে হবে। তবেই বিয়ে করবেন তিনি। নিজের অবস্থানে অনড় ওই তরুণী। এদিকে বিয়ে না করলেও বাড়িও ফিরতে চাননি পূজা জোশি নামে ওই যুবতী। তাঁর বক্তব্য, মহসিনের ধর্ম পরিবর্তনের জন্য অপেক্ষা করবেন তিনি। আর এই ক'টা দিন তিনি থাকতে চান আত্মীয়ের বাড়িতে।

পারিবার সূত্রে জানা গিয়েছে, পেশায় ট্যাক্সি চালক মহসিন খানের সঙ্গে গত রবিবার পালান পূজা। এরপরই পরিবারের তরফে থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। অনুসন্ধান চালিয়ে বিকানের থেকে যুগলকে আটক করে পুলিস। তারপর তাদের জোধপুরে নিয়ে আসা হয়।

আরও পড়ুন, বাবা, ভাই ও কাকাদের হাতে গণধর্ষিতা কিশোরী! জোর করে গর্ভপাতও

এদিকে মুসলিম ছেলের সঙ্গে হিন্দু তরুণী পালিয়ে গিয়েছে খবর চাউর হতেই থানায় জমায়েত করে স্থানীয় হিন্দু সংগঠনের সদস্যরা। থানার মধ্যে তারা মহসিনকে মারধর করে বলেও অভিযোগ।  অন্যদিকে নিজের বিবৃতিতে বারবার মহসিনের ধর্ম পরিবর্তনের দাবি জানান পূজা। বাড়ির লোক তাঁকে ফিরে আসতে অনুরোধ করলেও, তাঁদের আর্জিতে কান দিতে রাজি হননি ওই যুবতী।