হার্দিকের সেক্স ভিডিও ফাঁস! গুজরাট ভোটে তুরুপের তাস বিজেপি-র

 এক মহিলার সঙ্গে শরীরী সংসর্গে লিপ্ত হচ্ছেন তিনি। ফাঁস হল গুজরাটের তরুণ তুর্কি হার্দিক প্যাটেলের যৌন কেলেঙ্কারির ভিডিও। আর এই সঙ্গে গুজরাটে আসন্ন ভোটের মরসুমে শুরু হল বিস্তর জল্পনা। হার্দিক প্যাটেল অবশ্য এর নেপথ্যে বিজেপিকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে একটি ট্যুইটও করেছেন তিনি।

Updated By: Nov 14, 2017, 04:05 PM IST
হার্দিকের সেক্স ভিডিও ফাঁস! গুজরাট ভোটে তুরুপের তাস বিজেপি-র

নিজস্ব প্রতিবেদন:  এক মহিলার সঙ্গে শরীরী সংসর্গে লিপ্ত হচ্ছেন তিনি। ফাঁস হল গুজরাটের তরুণ তুর্কি হার্দিক প্যাটেলের যৌন কেলেঙ্কারির ভিডিও। আর এই সঙ্গে গুজরাটে আসন্ন ভোটের মরসুমে শুরু হল বিস্তর জল্পনা। হার্দিক প্যাটেল অবশ্য এর নেপথ্যে বিজেপিকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে একটি ট্যুইটও করেছেন তিনি।

আরও পড়ুন: থানাতে মহিলা সহকর্মীকে দিয়ে মাসাজ করাচ্ছেন পুলিস অফিসার! ভাইরাল ভিডিও

সম্প্রতি গুজরাটের স্থানীয় টিভি চ্যানেলগুলিতে একটি ভিডিও ফুটেজ প্রকাশ করা হয়েছে। যাতে দেখা যাচ্ছে, একটি হোটেলের রুমে এক মহিলার সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হচ্ছেন তিনি। আর এই ভিডিও ফাঁস হতেই গুজরাটে তোলপাড় রাজনৈতিক মহল। অশ্বিন সংকর্ষিয়া নামে যে ব্যক্তি ওই ভিডিও ইউটিউবে আপলোড করেছেন তাঁর বক্তব্য,  হার্দিক ছাড়াও তাঁর দলের অন্য নেতাদের সেক্স কেলেঙ্কারির ভিডিও-ও তাঁর কাছে রয়েছে।

নিজের টুইটারে এই সিডি সম্পর্কে ক্ষোভ উগরে দিয়েছেন গুজরাটে পতিদার আন্দোলনের নেতা হার্দিক প্যাটেল। তাঁর অভিযোগ, ‘‘নোংরা রাজনীতির খেলা শুরু হয়েছে। আমাকে বদনাম করার জন্য এটা শুধুমাত্র একটা চাল। এই ধরনের নোংরা রাজনীতিতে আমার কিছু যায় আসে না ঠিকই, তবে গুজরাটের মহিলাদের অসম্মান করা হচ্ছে।’

আরও পড়ুন: প্রদ্যুম্ম হত্যাকাণ্ডে বয়ান বদল অভিযুক্ত ছাত্রের, সিবিআইয়ের স্ক্যানারে পুলিসও

.