লকডাউনে বিজেপি নেতার জন্মদিনে ১০০ লোক খেল বিরিয়ানি, জমায়েত করে কাটা হল কেক

 বিশ্বজুড়ে করোনা মহামারীর মাঝে কোনওরকম সামাজিক দূরত্ব বজায় না রেখেই ঘটা করে পালন করলেন নিজের জন্মদিন। 

Updated By: Apr 11, 2020, 12:48 PM IST
লকডাউনে বিজেপি নেতার জন্মদিনে ১০০ লোক খেল বিরিয়ানি, জমায়েত করে কাটা হল কেক

নিজস্ব প্রতিবেদন— করোনার তাণ্ডবে নাজেহাল গোটা দেশ। রোজই লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় প্রায় ১০০ জনের কাছাকাছি আক্রান্ত হয়েছেন এই মারণ ভাইরাসে। কঠিন পরিস্থিতি সামাল দিতে দেশজুড়ে চলছে লকডাউন। তবুও কিছু মানুষের যেন হুঁশ ফিরছে না। কতটা কঠিন পরিস্থির মধ্যে দিয়ে যাচ্ছে গোটা বিশ্ব, সেই সম্পর্কে তাঁদের যেন কোনও ধারণাই নেই। এমন উদ্বেজনক পরিস্থিতির মধ্যেও জন্মদিন পালন করলেন কর্ণাটকের বিজেপি বিধায়ক এম জয়রাম। প্রশাসনের তরফে বারবার বলা হচ্ছে, মারণ ভাইরাসের প্রকোপ থেকে বাঁচতে সামাজিক দূরত্ব বজায় রাখার কথা। কিন্তু এই বিজেপি নেতা সেসবে কান দেননি। 

১০০ জন নিমন্ত্রিত ছিলেন বিধায়কের জন্মদিনের অনুষ্ঠানে। শুক্রবার কর্ণাটকের তুমাকুরু জেলার তুরুভেকেরের বিধায়ক নিজের জন্মদিনে ছোট থেকে বড় সকলকে পাশে নিয়ে কেক কাটেন। সামাজিক দূরত্ব বজায় রাখার কোনও বালাই ছিল না সেখানে। বিশ্বজুড়ে করোনা মহামারীর মাঝে কোনওরকম সামাজিক দূরত্ব বজায় না রেখেই ঘটা করে পালন করলেন নিজের জন্মদিন। এমনকী জন্মদিনে আসা অতিথিদের বিরিয়ানিও খাওয়ানো হয়েছে। তাও আবার আর পাঁচটা দিনের মতোই সবাইকে পাশাপাশি বসিয়ে। অবশ্য লকডাউনের সময় এই ধরনের কাজ কর্ণাটকে প্রথম নয়। গত মাসেই কর্ণাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা সামাজিক দূরত্ব বজায় না রেখেই বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন। এর পর আরও একটি ঘটনায় দেখা গিয়েছিল, সামাজিক দূরত্ব বজায় না রেখে প্রায় শতাধিক কংগ্রেস কর্মী সভাপতি ডিকে শিবকুমারকে সংবর্ধনা জানান।

আরও পড়ুন— বাড়ি ফেরানোর ব্যবস্থা করছে না প্রশাসন, ক্ষোভে গাড়িতে আগুন ধরিয়ে দিল পরিযায়ী শ্রমিকরা

কর্ণাটকে এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন ২০০ জন। নতুন করে দশজনের আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। যার মধ্যে একটি আট বছরের ছেলে ও ১১ বছর বয়সী মেয়েও রয়েছে। ছজন আক্রান্ত ইতিমধ্যে মারা গিয়েছেন কর্ণাটকে। কিন্তু প্রশাসনের টনক নড়ছে না। কর্ণাটকের বিএস ইয়েদুরাপ্পা এরই মধ্যে লকডাউনের মেয়াদ বাড়ানোর ইঙ্গিত দিয়েছেন। 

.