Karnataka: পরিবারে চরম সমস্যা, মেয়েদের নিয়েই গায়ে আগুন দিলেন মা, মৃত ১ সন্তান

জ্যোতি নামের এক মহিলা তাঁর দুই মেয়েকে পুড়িয়ে ফেলার চেষ্টা করেন। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁর ৬ বছরের মেয়ে মারা গিয়েছে বলে জানা যায়। ওই মহিলা নিজের গায়েও আগুন ধরিয়ে দিতেন, কিন্তু ঠিক সময়ে স্থানীয় বাসিন্দারা তাঁকে আটকে দেন।

Updated By: Dec 9, 2022, 05:58 PM IST
Karnataka: পরিবারে চরম সমস্যা, মেয়েদের নিয়েই গায়ে আগুন দিলেন মা, মৃত ১ সন্তান
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এমনও হয়। নিজের দুই সন্তানকে আগুনে পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে এক মহিলার বিরুদ্ধে। এমনকী তাদের মধ্যে এক সন্তানের মৃত্যু হয়েছে এবং অন্যজন গুরুতর অবস্থায় চিকিৎসাধীন। কর্ণাটকের কোলা জেলায় ঘটেছে এই মর্মান্তিক ঘটনা। দুই সন্তানই ভয়াবহভাবে পুড়ে গিয়েছে। এক মহিলা প্রত্যক্ষদর্শীর নজরে বিষয়টি আসে এবং পোড়া গন্ধ পেয়ে ঘটনাস্থলে ছুটে যান। পুলিসের এক কর্মকর্তা বলেন, ‘কালার জেলার মুলবাগালে পারিবারিক বিরোধের কারণে জ্যোতি নামের এক মহিলা তাঁর দুই মেয়েকে পুড়িয়ে ফেলার চেষ্টা করেন। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁর ৬ বছরের মেয়ে মারা গিয়েছে বলে জানা যায়। ওই মহিলা নিজের গায়েও আগুন ধরিয়ে দিতেন, কিন্তু ঠিক সময়ে স্থানীয় বাসিন্দারা তাঁকে আটকে দেন।

আরও পড়ুন, এসকর্ট সার্ভিসের সাইটে বউ-বোনের ছবি! বডি ম্যাসাজ খুঁজতে গিয়ে একি দেখলেন যুবক...

সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, এক পুলিস আধিকারিক জানিয়েছেন, জ্যোতিকে পুলিস হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহতরা অন্ধ্রপ্রদেশের রামাসমুদ্রমের কুরুবানাহল্লি গ্রামের বাসিন্দা। 

আরও পড়ুন, Gujarat Assembly Election Results 2022: গুজরাত জয়ের বড় ফায়দা বিজেপি-র, রাজ্যসভায় নতুন রেকর্ড হবে শাসকদলের

তথ্য অনুযায়ী, আগুন লাগিয়ে আত্মঘাতী হওয়ারও ইচ্ছা ছিল জ্যোতির নিজেরও। কিন্তু গ্রামবাসীরা বাধা দেন। খবর পেয়ে পুলিস গিয়ে দুই শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিস তদন্ত শুরু করেছে। পারিবারিক সমস্যাই মহিলার এই অপ্রত্যাশিত পদক্ষেপের কারণ বলে মনে করা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.