পার্টি অফিসেই হয়েছে ধর্ষণ, কেরলে মারাত্মক অভিযোগ এসএফআই কর্মীর

এলাকার সিপিএম নেতৃত্বের পক্ষ থেকে সংবাদমাধ্যমে জানানো হয়েছে, পার্টি অফিসে যখন ধর্ষণের অভিযোগ উঠেছে তখন তা নিয়ে পার্টি তদন্ত করবে

Updated By: Mar 21, 2019, 07:29 PM IST
পার্টি অফিসেই হয়েছে ধর্ষণ, কেরলে মারাত্মক অভিযোগ এসএফআই কর্মীর

নিজস্ব প্রতিবেদন: একটি পরিত্যক্ত শিশুর ব্যাপারে খোঁজ খবর করতে গিয়ে উঠে গেল একটি মারাত্মক অভিযোগ। কেরল পুলিসের তদন্তে জানা গিয়েছে শিশুটির মা পালাক্কাডের এক এসএফআই কর্মী। ওই তরুণীর অভিযোগ, তাঁকে চেরপুলাসেরির সিপিএম পার্টি অফিসে ধর্ষণ করেছে তাঁরই পরিচিত এক পার্টি কর্মী। ভোটের মুখে এনিয়ে রাজ্যে শোরগোল শুরু হয়েছে।

আরও পড়ুন-সিকিম ও অরুণাচল বিধানসভা নির্বাচনে ১৮ জনের প্রার্থী তালিকা প্রকাশ বিজেপির

ধর্ষণের ঘটনার দিন একটি ম্যাগাজিনের কাজ নিয়ে চেরপুলাসেরি এরিয়া কমিটির পার্টি অফিসে গিয়েছিলেন ওই তরুণী। এমনটাই পুলিসের কাছে অভিযোগ করা হয়েছে। ওই তরুণী ও অভিযুক্ত তরুণ একই কলেজে পড়েন।

এদিকে, পুলিসের টানা জেরায় উঠে এসেছে অন্য এক তথ্য। পুলিসের দাবি, ‘অভিযুক্ত যুবকের সঙ্গে তরুণীর পরিচয় ফেসবুকের মাধ্যমে। তার সঙ্গে যুবকের শারীরিক সম্পর্ক হয় তরুণীর নিজের ভাড়া বাড়ীতে। এর সঙ্গে সিপিএমের পার্টি অফিসের সঙ্গে কোনও সম্পর্ক নেই। তবে অভিযুক্ত তরুণ পার্টি অফিসের কাছে একটি গ্যারাজ চালান। তরুণটির সঙ্গে পার্টির কোনও সম্পর্ক নেই। তরুণীর পরিবার সিপিএম সমর্থক।’ জানিয়েছেন পালাক্কাড এসপি সাবু পিএস।

আরও পড়ুন-লোকসভা নির্বাচনের আগে পাহাড়ে ফিরছেন বিমল গুরুং, জানালেন নিজেই

অন্যদিকে, এলাকার সিপিএম নেতৃত্বের পক্ষ থেকে সংবাদমাধ্যমে জানানো হয়েছে, পার্টি অফিসে যখন ধর্ষণের অভিযোগ উঠেছে তখন তা নিয়ে পার্টি তদন্ত করবে। পুলিসও এনিয়ে তদন্ত করছে। প্রসঙ্গত, পুলিস অভিযুক্ত যুবকের নামে ধর্ষণের মামলা করছে।

.