Khela Hobe Diwas: Prasun-এর জাগলিং, বলে শট Santanu-র, Tripura-য় তৃণমূলের 'খেলা'

দেখুন তৃণমূল নেতাদের ফুটবল খেলার ভিডিয়ো।

Updated By: Aug 16, 2021, 10:41 AM IST
 Khela Hobe Diwas: Prasun-এর জাগলিং, বলে শট Santanu-র, Tripura-য় তৃণমূলের 'খেলা'

নিজস্ব প্রতিবেদন: দলীয় নেতৃত্বের নির্দেশে ত্রিপুরায় 'খেলা হবে দিবস' পালন করল তৃণমূল। সোমবার সকাল সকাল ফুটবল নিয়ে নেমে পড়লেন তৃণমূল সাংসদরা।

এদিন সকালে আগারতলার রাস্তায় মিছিল করেন তৃণমূল সাংসদরা। দলে ছিলেন প্রসূন বন্দ্যোপাধ্যায়, অপরূপা পোদ্দার, শান্তনু সেনরা। এরপর আগরতলার আস্তাবল মাঠে ফুটবল খেলেন তাঁরা। বল নিয়ে জাগলিং করেন প্রাক্তন ফুটবলার তথা তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়। বলে শট মারেন শান্তনু সেন, অপরূপা পোদ্দাররা। ত্রিপুরা ছাড়াও উত্তরপ্রদেশ এবং গুজরাটের গোধরায় 'খেলা হবে দিবস' পালনের পরিকল্পনা ছিল তৃণণূলের। তবে শেষ মুহূর্তে সেখানে কর্মসূচির অনুমতি বাতিল করা হয় বলে অভিযোগ তৃণমূলের। বিজেপির বিরুদ্ধে অভিযোগ করেছে তৃণমূল।

আরও পড়ুন: Afghanistan: ওরা আমাদের মেরে ফেলবে; মেয়েদের কোনও অধিকার থাকবে না, দিল্লিতে কান্নায় ভেঙে পড়লেন আফগান মহিলা

একুশের ভোট প্রচারে তৃণমূলের অন্যতম হাতিয়ার হয়ে উঠেছিল 'খেলা হবে' স্লোগান। গ্রাম থেকে শহর, প্রতি ব্লকে ব্লকে 'খেলা হবে' স্লোগানে প্রচারে ঝড় তুলেছিল তৃণমূল। এমনকী বিভিন্ন সভা থেকেও মমতা বন্দ্যোপাধ্যায় বারবার বলতেন 'খেলা হবে'। এই স্লোগানকেই এবার দিবস হিসেবে উদযাপনেরও সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। ১৬ অগাস্ট 'খেলা হবে' দিবস পালনের ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে শুধু এ রাজ্যে নয়, সামনে ২০২৪-এর লোকসভা ভোটকে সামনে রেখে, ত্রিপুরা, গুজরাট এবং উত্তরপ্রদেশেও উদযাপিত হবে 'খেলা হবে' দিবস। 

আরও পড়ুন: Afghanistan: চাদারি পরতে চাই না, স্বাধীনতা চাই, তালিবান-শাসনে আতঙ্কিত আফগান তরুণী

.