close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

যারা কাশ্মীরের সম্পদ লুঠ করছে, তাদের মারো! বেফাঁস মন্তব্যে বিতর্কে জম্মু-কাশ্মীরের রাজ্যপাল

প্রকাশ্য জনসভায় জঙ্গিদের কড়া বার্তা দিতে গিয়ে উল্টে বিতর্কে জড়ালেন জম্মু-কাশ্মীরের রাজ্যপাল!

Sudip Dey Sudip Dey | Updated: Jul 22, 2019, 09:11 AM IST
যারা কাশ্মীরের সম্পদ লুঠ করছে, তাদের মারো! বেফাঁস মন্তব্যে বিতর্কে জম্মু-কাশ্মীরের রাজ্যপাল
জম্মু-কাশ্মীরের রাজ্যপাল সত্য পাল মালিক।

নিজস্ব প্রতিবেদন: জঙ্গিদের উদ্দেশে কড়া বার্তা দিতে গিয়ে উল্টে বিতর্কে জড়ালেন জম্মু-কাশ্মীরের রাজ্যপাল সত্য পাল মালিক। রবিবার কাশ্মীরের একটি জনসভায় জঙ্গিদের উদ্দেশে প্রকাশ্যে দুর্নীতিগ্রস্ত নেতা-মন্ত্রীদের বিরুদ্ধে সরব হন তিনি।

রবিবারের কার্গিলের একটি জনসভায় ভাষণ দিচ্ছিলেন রাজ্যপাল। ওই জনসভায় তিনি বলেন, “তোমরা হাতে বন্দুক নিয়ে নিজেদের লোক মারছো, নিরাপত্তা রক্ষীদের মারছো। কেন তোমরা তাদের মারছো? যারা কাশ্মীরের সম্পদ লুঠ করে নিচ্ছে, তাদের মধ্যে এখনও কেউ মরেছে? বন্দুকের সাহায্যে কিছু পাওয়া যায় না।” এই জনসভায় নাম না করে জম্মু-কাশ্মীরের দুর্নীতিগ্রস্ত নেতা-মন্ত্রীদের বিরুদ্ধে সরব হন সত্য পাল মালিক। জঙ্গিদের বন্দুকের নিশানায় এখনও পর্যন্ত জম্মু-কাশ্মীরের কোনও দুর্নীতিগ্রস্ত নেতা-মন্ত্রীদের মৃত্যু হয়নি, মরছে শুধু নিরাপত্তা রক্ষীরা, এই জনসভায় এমনটাই ইঙ্গিত দেন জম্মু-কাশ্মীরের রাজ্যপাল।

আরও পড়ুন: বিক্রির মুখে কর্মীদের বেতনবৃদ্ধি ও নিয়োগ বন্ধ করে দিল এয়ার ইন্ডিয়া

রাজ্যপালের এ হেন মন্তব্যের তীব্র বিরোধিতা করেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা। তিনি সত্য পাল মালিকের এই মন্তব্যের প্রসঙ্গে বলেন, “এর পরে কোনও রাজনীতিবিদ বা অবসরপ্রাপ্ত আমলা খুন হলে তার জন্য রাজ্যপালের এই মন্তব্যই দায়ি হবে।”