আজ থেকে শুরু কলকাতা-দিল্লি টাটা ভিসতারার বিমান পরিষেবা

আকাশে দিল্লিপাড়ি। আজ শুরু হচ্ছে কলকাতা থেকে দিল্লি টাটা ভিসতারার বিমান পরিষেবা। দিনে দুবার আপ-ডাউন। ভাড়া নাগালের মধ্যেই। থাকছে বাঙালি খাবারের পদ আর একগুচ্ছ সুযোগ-সুবিধা।

Updated By: Jun 10, 2016, 09:16 AM IST
আজ থেকে শুরু কলকাতা-দিল্লি টাটা ভিসতারার বিমান পরিষেবা

ওয়েব ডেস্ক: আকাশে দিল্লিপাড়ি। আজ শুরু হচ্ছে কলকাতা থেকে দিল্লি টাটা ভিসতারার বিমান পরিষেবা। দিনে দুবার আপ-ডাউন। ভাড়া নাগালের মধ্যেই। থাকছে বাঙালি খাবারের পদ আর একগুচ্ছ সুযোগ-সুবিধা।

জামাইষষ্ঠীতে মেয়ে-জামাইকে অভিনব ট্রিট দিতেই পারেন শ্বশুরমশাই। কলকাতা থাকে দিল্লি উড়ে গিয়ে একটি জম্পেশ লাঞ্চ। এবং রাতেই বাড়ি ফেরা। আসলে জামাইষষ্ঠীর দিনই শুরু কলকাতা থেকে দিল্লি টাটা ভিসতারা বিমান পরিষেবা।

দিল্লি থেকে কলকাতা। কলকাতা থেকে দিল্লি। সিঙ্গুর থেকে মুখ ফিরিয়েছে টাটা। ন্যানো কারখানা চলে গিয়েছে গুজরাতের সানন্দে। কিন্তু কলকাতাকে একদম নিরাশা করতে নারাজ টাটা। এবার কলকাতা থেকেই উড়ছে টাটার বিমান।

কলকাতা-দিল্লি বিমান পরিষেবা আপাতত দিনে দুবার। দিল্লি থেকে ছাড়বে সকাল ৭.২০তে। সেটি কলকাতায় পৌছবে সকাল ৯.৩০। আবার কলকাতা থেকে সকাল ১০.১৫-য় ছেড়ে গিয়ে দিল্লি পৌছবে দুপুর ১২.৫০ মিনিটে।

রবিবার বাদে প্রতিদিনই থাকছে এই পরিষেবা। তবে বিকেলের ফ্লাইট থাকছে প্রতিদিন। দিল্লি থেকে ছাড়বে বিকেল ৫.৫৫-য়। কলকাতায় পৌছবে রাত ৮.১০ মিনিটে। আবার কলকাতা থেকে রাত ৮.৫০ মিনিটে ছেড়ে গিয়ে দিল্লি পৌঁছবে রাত ১১.১৫-য়।

খাবারের তালিকাতেও বাঙালিয়ানার ছোঁয়া। থাকছে বাঙালি পদ। বাংলার বিখ্যাত মিষ্টি ক্ষীরকদমের স্বাদ পাবেন যাত্রীরা। প্রতি ৬দিন অন্তর বদলাবে খাবারের তালিকা।

যাত্রী স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রেখে থাকছে ইকনমি ক্লাস, প্রিমিয়াম ইকনমি ক্লাস  ও বিজনেস ক্লাস। প্রিমিয়াম ইকনমি ক্লাসে আলাদা কেবিন। এই ক্লাসের যাত্রীদের জন্য খাবারের ক্ষেত্রে থাকছে অতিরিক্ত পছন্দের সুযোগ।

কৌলিন্য ফিরছে নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরের। বিজনেস ক্লাসের যাত্রী না পেয়ে একসময় এখান থেকে পাততাড়ি গোটায় একাধিক বিমান সংস্থা। সুদিন ফিরছে টাটা ভিসতারার হাত ধরেই।

.