বুথে ভোটকর্মীদের সঙ্গে বচসা, ইভিএম তুলে মাটিতে আছাড় মারলেন প্রার্থী

নির্বাচনের প্রথম দফায় ১৭৫ আসনের অন্ধ্র বিধানসভা ও লোকসভার ২৫ আসনে ভোটগ্রহণ করা হচ্ছে

Updated By: Apr 11, 2019, 10:35 AM IST
বুথে ভোটকর্মীদের সঙ্গে বচসা, ইভিএম তুলে মাটিতে আছাড় মারলেন প্রার্থী

নিজস্ব প্রতিবেদন: ভোটকর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে তুলকালাম কাণ্ড ঘটিয়ে ফেললেন খোদ প্রার্থী। গোলমালের জেরে তাঁকে গ্রেফতার করল পুলিস। অন্ধ্রপ্রদেশের গুন্টাকাল বিধানসভা কেন্দ্রের একটি বুথের ঘটনা।

আরও পড়ুন-মাথাভাঙায় তৃণমূল সমর্থকদের ওপরে হামলা, গুরুতর জখম পঞ্চায়েত প্রধান

বৃহস্পতিবার সকালে অনন্তপুর জেলার গুটি বুথের ঘটনা। ভোট দিতে বুথে ঢুকেই মেজাজ সপ্তমে চড়ে যায় জনা সেনা-র বিধানসভার প্রার্থী মধুসুদন গুপ্তার। ভোট দিতে গিয়ে দেখেন ইভিএম-এ লোকসভা ও বিধানসভা কেন্দ্রের নাম ঠিক মতো বোঝা যাচ্ছে না। ব্যাস! বচসা শুরু করে দেন পোলিং অফিসারদের সঙ্গে। শেষপর্যন্ত ইভিএম তুলে আছাড় মারেন মাটিতে। তবে সঙ্গে সঙ্গেই তাঁকে গ্রেফতার করে পুলিস।

উল্লেখ্য লোকসভা নির্বাচনের প্রথম দফায় ১৭৫ আসনের অন্ধ্র বিধানসভা ও লোকসভার ২৫ আসনে ভোটগ্রহণ করা হচ্ছে। সকালে গুন্টুর বিধানসভার বহু কেন্দ্রে ইভিএম বিকল হয়ে যায়। এতে বহু জায়গায় ইভিএম ভেঙে দেন ক্ষুব্ধ ভোটাররা। একের পর এক ইভিএম বিকল হওয়ার খবর আসতে থাকায় ভিভিপ্যাট গোনার দাবি জানাবেন চন্দ্রবাবু নাইডু। এমনটাই জানিয়েছেন তিনি।

আরও পড়ুন-বস্তারে মোতায়েন ৮০,০০০ পুলিস, ভোট শুরু আগেই আইইডি বিস্ফোরণ মাওবাদীদের

উল্লেখ্য, এবার অন্ধ্রে ৩,৯৩,৪৫,৭১৭ ভোটার ভোট দিচ্ছেন। বিধানসভা ও লোকসভার লড়াইয়ে প্রার্থী রয়েছেন যথাক্রমে ২,১১৮ ও ৩১৯ জন প্রার্থী রয়েছেন।