আগামী ৬ এপ্রিল কংগ্রেসে যোগ দিচ্ছেন শত্রুঘ্ন, জানিয়ে দিল কংগ্রেস

বিহার কংগ্রেস প্রধান অখিলেশ প্রসাদ সিং জানিয়েছেন, শত্রুঘ্নই হবে পটনা সাহিবে কংগ্রেসের প্রার্থী

Updated By: Mar 28, 2019, 05:30 PM IST
আগামী ৬ এপ্রিল কংগ্রেসে যোগ দিচ্ছেন শত্রুঘ্ন, জানিয়ে দিল কংগ্রেস

নিজস্ব প্রতিবেদন: জল্পনার অবসান। কংগ্রেসেই যোগ দিচ্ছেন পটনা সাহিবের বিজেপি সাংসদ শত্রঘ্ন সিনহা। জানিয়ে দিলেন বিহারিবাবু নিজেই।

আরও পড়ুন-বিজেপি প্রার্থী সায়ন্তন বসুকে শোকজ কমিশনের

বৃহস্পতিবার কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর সঙ্গে তাঁর বাসভবনে দেখা করেন শত্রুঘ্ন। রাহুলের বাড়ি থেকে বেরিয়ে সাংবাদিকদের শত্রুঘ্ন বলেন, খুব শীঘ্রই কংগ্রেসে যোগ দেব। সে খবর আপনারা পাবেন।

উল্লেখ্য, বহু দিন ধরেই বিজেপির নীতির বিরোধিতা করে আসছিলেন শত্রুঘ্ন সিনহা। একটা জল্পনা ছিলই যে দল এবার তাঁকে টিকিট দেবে না। সেটাই হয়েছে। তাঁর জায়গায় পটনা সাহিব থেকে লোকসভা নির্বাচনে লড়াই করবেন কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ।

আরও পড়ুন-ছবি যুদ্ধ! সাংবাদিক বৈঠকে পাল্টা মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা মুকুল রায়ের

শত্রুঘ্নের কংগ্রেসে যোগ দেওয়া নিয়ে দলের নেতা শক্তি সিং গোহিল টুইট করেন, বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহা আজ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর সঙ্গে দেখা করেন। দেশের স্বার্থে তিনি কংগ্রেসে যোগ দিতে চান। আগামী ৬ এপ্রিল আনুষ্ঠানিকভাবে তিনি কংগ্রেসে যোগ দেবেন।

এবার বিহারে আরজেডির সঙ্গে জোট করে নির্বাচনে লড়াই করছে কংগ্রেস। তবে এবার তাঁকে কংগ্রেস প্রার্থী করে কিনা সেটাই দেখার। তবে বিহার কংগ্রেস প্রধান অখিলেশ প্রসাদ সিং জানিয়েছেন, শত্রুঘ্নই হবে পটনা সাহিবে কংগ্রেসের প্রার্থী।