ভিডিয়ো: বিজেপির ** চাটুক না‍, টিভির লাইভ বিতর্কে মেজাজ হারালেন মুনমুন সেন

সাংবাদিকের প্রশ্নে মেজাজ বিগড়ে গেল তৃণমূল প্রার্থীর। 

Updated By: Apr 30, 2019, 10:02 PM IST
ভিডিয়ো: বিজেপির ** চাটুক না‍, টিভির লাইভ বিতর্কে মেজাজ হারালেন মুনমুন সেন

নিজস্ব প্রতিবেদন: সর্বভারতীয় চ্যানেলের বিতর্কে অংশ নিয়ে মেজাজ হারালেন মুনমুন সেন। লাইভ বিতর্কে মুনমুন হুঁশিয়ারি দিলেন, সাংবাদিকের বিরুদ্ধে মানহানির মামলা করবেন তিনি। এমনকি ইয়ারপিসও খুলে দেন আসানসোলের তৃণমূল প্রার্থী। শুধু তাই নয়, অপশব্দেরও প্রয়োগ করেন মুনমুন।   

সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, উপস্থাপক প্রশ্ন করছেন, মুনমুন সেন, লাগাতার অভিযোগ উঠছে, তৃণমূল কর্মীরা গুন্ডামি করছে, বোমা ছুড়ছে। অনৈতিক কাজ করে। আজ সকালেও এমনটা করেছে। মনে হচ্ছে না এটা ভুল? রাজ্য ক্ষমতায় রয়েছে আপনার দল। মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী। এরপরই মেজাজ বিগড়ে যায় মুনমুনের। বলেন,''আই উইল স্যু ইউ। আই উইল স্যু ইউ। আই উইল স্যু ইউ। (মামলা করব) আপনি আমার মানহানি করেছেন''। 

সঙ্গে সঙ্গে ইয়ারপিস খুলতে শুরু করেন মুনমুন সেন। উপস্থাপক তখন বলেন, আরে আপনাকে বলিনি। আপনার দলকে বলেছি। কিন্তু অনড় মুনমুন। তখনও চলছে ক্যামেরা। মুনমুন বলছেন,''কে ইন্টারভিউ করছে। ওর বাপ কী দেখেছে? ও বিজেপি হলে বিজেপির ** চাটুক না। অনেক বড় সাংবাদিক এসেছিলেন। তাঁরা এমনটা বলেননি। ইংল্যান্ড থেকেও এসেছিলেন''।    

সোমবার আসানসোলে বাবুল সুপ্রিয়র গাড়ির উপরে হামলার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। এনিয়ে তাঁকে প্রশ্ন করা হলে মুনমুন বলেছিলেন,"আমার বেড টি-টা আজকে ওরা বড্ড দেরিতে দিয়েছে। উঠতে দেরি হয়েছে তাই। আমি কী বলব? আমি সত্যিই কিছু জানি না।" পরে বিকেলে আবার বলেন,''একটু তো হিংসা হবেই, সব জায়গাতেই হয়। আগের চেয়ে হিংসা অনেক কমে গিয়েছে''।   

আরও পড়ুন- গরম মানুষকে উন্মাদ করে দিয়েছে, বাংলা ছাড়া কোথাও অশান্তি নেই, মুনমুনকে খোঁচা স্বস্তিকার

.