close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ভিডিয়ো: আমাদের পরমাণু বোমা কী দীপাবলির জন্য রেখেছি নাকি রে! হুঙ্কার মোদীর

ভোটপ্রচারে ফের পাকিস্তানকে হুঁশিয়ারি মোদীর। 

Updated: Apr 21, 2019, 06:42 PM IST
ভিডিয়ো: আমাদের পরমাণু বোমা কী দীপাবলির জন্য রেখেছি নাকি রে! হুঙ্কার মোদীর

নিজস্ব প্রতিবেদন: রাজস্থানের নির্বাচনী প্রচারে আরও একবার পাকিস্তানকে হুঙ্কার দিলেন নরেন্দ্র মোদী। বিগত সরকারের সঙ্গে তাঁর জমানার ফারাক বোঝাতে গিয়ে মোদী বলেন,''ওদের কাছে পরমাণু বোমা রয়েছে। কিন্তু আমাদের বোমাগুলি দীপাবলিতে ফাটানোর জন্য রাখিনি''।       

মনমোহন সিং জমানায় সন্ত্রাসবাদীদের সঙ্গে জামাই আদর করা হতো বলে প্রচার চালাচ্ছে বিজেপি। তারা দাবি করছে, নরেন্দ্র মোদীর সরকারই পাকিস্তানকে উচিত শিক্ষা দিতে পারে। বিগত সরকারের সঙ্গে তাঁর ফারাক বোঝাতে রাজস্থানের বারমেঢ়ের জনসভায় মোদী বলেন, পাকিস্তানকে হুমকিতে আর ভয় পায় না। আগে খালি বলত, আমাদের কাছে পরমাণু বোমা আছে। সংবাদমাধ্যমও ফলাও করে দেখাত। আমাদের কাছে কী আছে রে! দীপাবলির জন্য রেখেছি নাকি?       

প্রধানমন্ত্রী আরও বলেন,''২০০৯ সালে কংগ্রেস সেনাবাহিনীর আধুনিকীকরণের প্রতিশ্রুতি দিয়েছিল কংগ্রেস। যুদ্ধবিমান, ডুবোজাহাজ আনার কথা বলেছিল। কিন্তু কী হয়েছে? রাফাল বিমানের চুক্তি আটকে গিয়েছিল। কংগ্রেস শুধু ক্ষীর খেয়েছে''। গান্ধী পরিবারকে নিশানা করে মোদীর মন্তব্য, শুধুমাত্র একটি পরিবারের প্রতিই সম্মান দেখায় কংগ্রেস। আর কাউকে নিয়ে ওরা ভাবিত নয়। ১০ দিনে কৃষকদের ঋণ মকুবের প্রতিশ্রুতি দিয়েছিল। হয়েছে? যুবকদের ভাতা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল। মিলেছে? ৫৫ বছর ধরে এমন মিথ্যা বলে চলেছে ওরা।

সেনাবাহিনীকে প্রচারে ব্যবহার করা যাবে না বলে জানিয়ে দিয়েছে নির্বাচন কমিশন। কিন্তু পুলওয়ামা ও তারপর বালাকোটে এয়ার স্ট্রাইক নিয়ে প্রচার চালিয়ে যাচ্ছে বিজেপি। ফলাও করে প্রচার চলছে, পাকিস্তানকে সবক শেখাতে পারে শুধু নরেন্দ্র মোদীর ৫৬ ইঞ্চির ছাতির দমই। 

আরও পড়ুন- শুভ্রাংশু আসছেন? সে তো মমতাও লাইন দিয়ে আছেন, জবাব মুকুলের