রেললাইনের ধারে বসে খেলছিল ২ বছরের শিশু, চরম শাস্তি দিল বাবা

বয়স মাত্র ২। বোনদের সঙ্গে খেলা করছিল রেল লাইনের ধারে। এতেই রাগে অগ্নিশর্মা বাবা। চরম শাস্তি দিলেন একরত্তি শিশুকে। লুধিয়ানার লেম তেবরি এলাকার ঘটনা।

Updated By: May 5, 2018, 07:32 PM IST
রেললাইনের ধারে বসে খেলছিল ২ বছরের শিশু, চরম শাস্তি দিল বাবা

নিজস্ব প্রতিবেদন: বয়স মাত্র ২। বোনদের সঙ্গে খেলা করছিল রেল লাইনের ধারে। এতেই রাগে অগ্নিশর্মা বাবা। চরম শাস্তি দিলেন একরত্তি শিশুকে। লুধিয়ানার লেম তেবরি এলাকার ঘটনা।

ছোটেলালের ৪ সন্তানের মধ্যে সবার ছোট মোতি। বেশ দুরন্ত। ছোটেলাল কাগজ কুড়োনার কাজ করে। থাকে লেম তেবরির রেললাইন ঘেঁসেই। শুক্রবার ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা।

আরও পড়ুন-পঞ্চায়েত ভোটে জিতলে স্মার্টফোন দেবে বিজেপি, ঘোষণা মুকুলের 

এদিন রেল লাইনের ধারে বসে তিন বোনের সঙ্গে খেলছিল মোতি। সেই সময় ঘটনাস্থলে এসেপড়ে ছোটেলাল। রেল লাইনের ধারে ছেলেপুলেরা খেলছে দেখেই তার মাথায় রক্ত উঠে ‌যায়। তাদের সেখান থেকে সরে আসতে বলে। কিন্তু কেউই সেকথা কানে তোলেনি। এরপরই রেল লাইন থেকে পাথর তুলে তাদের লক্ষ্য করে ছুঁড়তে তাকে ছোটেলাল।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনু‌যায়ী, ছোটেলালার পাথর খেয়ে মেয়েরা পালাতে পারলেও একরত্তি মোতি পালাতে পারেনি। বছর দুয়ের মোতি এখনও ভালো করে হাঁটতেই পারেনা। ছোটেলালরে ছোঁড়া পাথর সোজা গিয়ে লাগে তার মাথায়। ঘটনাস্থলেই পড়ে ‌যায় মোতি। সেখানেই তার মৃত্যু হয়।

আরও পড়ুন-প্রতিদিন কলকাতায় আসত ৫,০০০ কেজি ভাগাড়ের মাংস, দাবি গোয়েন্দাদের

পুলিস ছোটেলালকে গ্রেফতার করেছে। ছেলের মৃতদেহের সামনে বসে সে অনবরত বলে চলেছে, ‘আমাকে জেলে দাও।’ পুলিসের দাবি, নেশার ঘোরেই ওই কাজ করেছে ছোটেলাল।

.