Man Kills 8 Members of Family: একে একে কুড়ুলের কোপ স্ত্রী-সন্তান-বাবা-মাকে, পরিবারের ৮ জনকে কুপিয়ে আত্মঘাতী যুবক

Man Kills 8 Members of Family: প্রতিবেশীদের দাবি, মানসিক সমস্যায় ভুগছিল দীনেশ। তার চিকিত্সাও চলছিল। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, খুব সম্প্রতি বিয়ে করেছিল দীনেশ

Updated By: May 29, 2024, 10:59 AM IST
Man Kills 8 Members of Family: একে একে কুড়ুলের কোপ স্ত্রী-সন্তান-বাবা-মাকে, পরিবারের ৮ জনকে কুপিয়ে আত্মঘাতী যুবক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: নিজের পরিবারের সদস্যদের প্রাণ কেড়ে নিল যুবক। দুজন চারজন নয়, মোট ৮ জনের। রাতের অন্ধকারে ভয়ংকর ওই ঘটনা ঘটিয়ে সে লুকিয়ে পড়ে জঙ্গলে। প্রতিবেশীরা যখন জঙ্গলে তল্লাশি চালায় তখন আর এক মর্মান্তিক দৃশ্য। ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশে। এনিয়ে শোরগোল পড়ে গিয়েছে জেলায়।

আরও পড়ুন-সেপটিক ট্যাঙ্কে মিলল ৪ কেজি মাংসের টুকরো, অভিযুক্ত সিয়ামের খোঁজে নেপালে সিআইডির দল

মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশের চিন্দওয়ারা জেলার বোদাল কাচার গ্রামে । পুলিস সূত্রে খবর, বুধবার ভোরে ওই ভয়ংকর কাণ্ড ঘটনায় দীনেশ নামে এক যুবক। বাড়ির সবাই সেইসম ঘুমিয়ে ছিলেন। ওইসব একটি কুড়ুল নিয়ে বের হয় দীনেশ। এরপর  একে একে স্ত্রী,  ছেলেমেয়ে ও বাবা-মাকে কুপিয়ে খুন করে দীনেশ। সবেমিলিয়ে দীনেশের হাতে খুন হন পরিবারের মোট ৮ জন। ওই কাণ্ড ঘটানোর পরপরই বাড়ির পাশের জঙ্গেল লুকিয়ে পড়ে দীনেশ।  প্রতিবেশীরা তাকে খুঁজতে গেলে দেখা যায় একটা গাছে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে।

প্রতিবেশীদের দাবি, মানসিক সমস্যায় ভুগছিল দীনেশ। তার চিকিত্সাও চলছিল। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, খুব সম্প্রতি বিয়ে করেছিল দীনেশ। তার পর থেকে মানসিক ভাবে অসুস্থ হয়ে পড়ে দীনেশ। পুলিস সূত্রে খবর, দীনেশের হাত থেকে বেঁচে গিয়েছে ১০ বছরের এক বালকের।  চিত্কার শুনে ছুটে আসে প্রতিবেশীরা। তারাই লক্ষ্য করে একের পর এক লোককে কুপিয়েছে দীনেশ এবং নিজে বেপাত্তা। আহত ওই ১০ বছরের বালককে হাসপাতালে ভর্তি করে প্রতিবেশীরা।

(আত্মহত্যা শুধু আপনাকেই নয়, আপনার কাছের মানুষদেরও শেষ করে দেয়। আপনি কোনও ভাবে বিষণ্ণ বা অবসাদগ্রস্ত হলে কল করুন ৯১৫২৯-৮৭৮২১ নম্বরে। সোম থেকে শনি সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ফোন করার সময়।)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.