দাদাগিরি! ইঞ্জিনিয়ারকে মারধর করে মাথায় কাদাভর্তি বালতি উপুড় করে দিলেন বিধায়ক

বৃহস্পতিবার ঘটনাটি ঘটে মুম্বই-গোয়া জাতীয় সড়কের ওপরে কাঙ্কাভালি সেতুর ওপরে

Updated By: Jul 4, 2019, 03:24 PM IST
দাদাগিরি! ইঞ্জিনিয়ারকে মারধর করে মাথায় কাদাভর্তি বালতি উপুড় করে দিলেন বিধায়ক

নিজস্ব প্রতিবেদন: মধ্যপ্রদেশে বিজেপি বিধায়ক আকাশ বিজয়বর্গীয়র পর এবার কংগ্রেস বিধায়ক নিতেশ রাণে। সরকারি কর্মীর ওপর চড়াও হলেন মহারাষ্ট্রের এই জন প্রতিনিধি। মুম্বই-গোয়া জাতীয় সড়কে ইঞ্জিনিয়ারকে মারধর করে তার মাথায় কাদাভর্তি বালতি উপুড় করে দিলেন নিতেশ ও তার দলবল।

আরও পড়ুন-রাজ্যের নাম বদলের হেস্তনেস্ত চেয়ে আজ রাজ্যসভায় নোটিস দিচ্ছে তৃণমূল

বৃহস্পতিবার ঘটনাটি ঘটে মুম্বই-গোয়া জাতীয় সড়কের ওপরে কাঙ্কাভালি সেতুর ওপরে। সে সময় রাস্তা পরিরদর্শনে এসেছিলেন ওই সড়কের রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকা ইঞ্জিনিয়ার। আর তখনই তাঁর ওপরে চড়াও হন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী নারায়ণ রাণের ছেলে নিতেশ রাণে।

গোটা ঘটনাটি ভিডিয়ো পোস্ট প্রকাশ করেছে সংবাদসংস্থা এএনআই। সেখানে দেখা যাচ্ছে, ইঞ্জিনিয়ার প্রকাশ সদকারকে হেনস্থা করেছেন নিতেশ ও তার দলবল। জনতার মধ্যে একজন প্রকাশের মাথায় কাদাভর্তি বালতি ঢেলে দেন। এখানেই শেষ নয়, এই ইঞ্জিনিয়ারকে ঠেলতে ঠেলতে সেতুর কিনারায় নিয়ে গিয়ে দড়ি দিয়ে বেঁধে ফেলাও হয়।

আরও পড়ুন-ইসকনের রথযাত্রায় উপস্থিত হয়ে সম্প্রীতির বার্তা সাংসদ নুসরতের, দেখুন ছবি

সম্প্রতি ইন্দোরে জবরদখল তুলতে গেলে পুরকর্মীদের ওপরে চড়াও হন বিজেপি বিধায়ক ও রাজ্যে বরিষ্ঠ বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়র ছেলে আকাশ বিজয়বর্গীয়। ব্যাট হাতে পুরকর্মীদের মারধর করেন আকাশ। এনিয়ে প্রবল ক্ষোভ প্রকাশ করেছেন খোদ প্রধানমন্ত্রী। ওই ঘটনায় কয়েক দিন জেলেও থাকতে হল আকাশকে। তবে জেল থেকে জামিনে ছাড়া পাওয়ার পর তাঁকে বীরের সম্মান দেন বিজেপি সমর্থকরা।

.