Viral Video: ধুতি পরে ঢোকা যাবে না! নামী মলে চূড়ান্ত অপমান কৃষককে...

Bengaluru farmer incident: বাবাকে নিয়ে শপিং মলে সিনেমা দেখতে গিয়েছিলেন ছেলে। কিন্তু সেখানে ঢোকার আগেই বাধা। কারণ হিসাবে বেরিয়ে এল বাবার পোশাক। ধুতি পরে মলে গিয়েছেন সেই বৃদ্ধ।

Updated By: Jul 17, 2024, 05:39 PM IST
Viral Video: ধুতি পরে ঢোকা যাবে না! নামী মলে চূড়ান্ত অপমান কৃষককে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাবাকে নিয়ে শপিং মলে সিনেমা দেখতে গিয়েছিলেন ছেলে। কিন্তু সেখানে ঢোকার আগেই বাধা। কারণ হিসাবে বেরিয়ে এল বাবার পোশাক। ধুতি পরে মলে গিয়েছেন সেই বৃদ্ধ। পেশায় তিনি একজন কৃষক। ঘটনাটি ঘটে, বেঙ্গালুরুর জিটি মলে, মঙ্গলবার সন্ধ্যের সময়। 

জানা গিয়েছে, মলের গার্ডের তাঁদের ঢুকতে বাধা দেয়। গার্ডেরা ওই কৃষকের পোশাক নিয়ে আপত্তি তোলে। এবং তাঁকে ও তাঁর ছেলেকে মলে ঢুকতে দেয়নি। গার্ডেরা ওই কৃষককে বলে যে, মলের ম্যানেজমেন্ট ধুতি পরা কাউকে অনুমতি দেয় না। তাই তাঁকে প্যান্ট পরেই প্রবেশ করতে হবে।

ঘটনার ওই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা মলের কর্তৃপক্ষকে তীব্র কটাক্ষ করে। ফলত নিরাপত্তা কর্মকর্তারা ওই কৃষক ও তাঁর ছেলের কাছে ক্ষমা চেয়েছেন। নেটিজেনরা ওই বৃদ্ধ কৃষকের প্রতি অসম্মানের বিরুদ্ধে তীব্র নিন্দ করেছেন। এমনকী বুধবরার সকালে কৃষক ইউনিয়ন ওই মলের বাইরে বিক্ষোভ করেছে।

আরও পড়ুন:Salary Hike: পুজোর আগেই সুখবর! অকল্পনীয় বেতনবৃদ্ধি সরকারি কর্মচারীদের...

কৃষক নেতা কুরুবুরু শান্তকুমার বলেন, 'পুলিসের উচিত মল কর্তৃপক্ষের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া অন্যথায় তিনি হাজার হাজার কৃষকের সঙ্গে প্রতিবাদ করবেন।'

চলতি বছরের শুরুতেই, মাথায় বস্তা, ময়লা পোশাক পরে
মেট্রোয় ঢুকতে যাচ্ছিলেন এক কৃষক। ঠিক তখনই তাঁকে মেট্রোয় ঢুকতে বাধা কর্তৃপক্ষের। ময়লা পোশাক পরে মেট্রোয় চড়া যাবে না, এমনই হুলিয়া জারি করেন অফিসাররা। সোশ্যাল মিডিয়ায় বেঙ্গালুরুর এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে পড়ে। এইরকম অমানবিক ঘটনা দেখে প্রবল ক্ষোভের সৃষ্টির হয়। তীব্র ধিক্কারে ফেটে পড়েন নেটিজেনরা। সেই নিরাপত্তা সুপারভাইজারকে তাদের পদ থেকেও বরখাস্ত করা হয়। 

প্রসঙ্গত, কলকাতার কোয়েস্ট শপিং মলে একবার ধুতি পরে এসেছিলেন নবীন চলচ্চিত্র পরিচালক আশিস অভিকুন্তক‌। এই ঘটনায় স্তম্ভিত হয়ে যায় গোটা কলকাতা। 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.