Man dies on Treadmil: ট্রেড মিলে দৌড়তে গিয়ে মর্মান্তিক মৃত্যু ২১ বছরের পড়ুয়ার, ভাইরাল হল ভিডিয়ো

Man dies on Treadmil:  ঘটনার মিনিট দশেক আগে সে ফোনে মায়ের সঙ্গে কথা বলে। তার পর সে ট্রেডমিলে ফিরে আসে। তার পরেই ওই ঘটনা। যে চিকিত্সক সিদ্ধার্থকে পরীক্ষা করেন তিনি জানিয়েছেন হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে সিদ্ধার্থের

Updated By: Sep 17, 2023, 12:00 AM IST
Man dies on Treadmil: ট্রেড মিলে দৌড়তে গিয়ে মর্মান্তিক মৃত্যু ২১ বছরের পড়ুয়ার, ভাইরাল হল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জিম করতে গিয়ে মর্মান্তিক ঘটনা। ট্রেড মিলে দৌড়তে গিয়ে আচমকাই পড়ে গেলেন মাত্র ২১ বছরের যুবক। সঙ্গে সঙ্গেই মৃত্যু বাবা-মায়ের একমাত্র সন্তান ইঞ্জিনিয়ারিংয়ের ওই পড়ুয়া। গাজিয়াবাদের একটি জিমের ওই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-আচমকাই ছাত্রীর দোপাট্টা ধরে টান দিল যুবক, রাস্তায় পড়ে যেতেই তাকে পিষে দিল বাইক

নয়ডার একটি কলেজের ওই পড়ুয়া গাজিয়াবাদের একটি জিমের ট্রেড মিলে দৌড়চ্ছিলেন। নাম সিদ্ধার্থ কুমার সিং। দৌড়তে দৌড়তে আচমকাই তার গতি কমে যায়। ক্রমশ তা থেমে য়ায়। তারপর আচমকাই সে লুটিয়ে পড়ে ট্রেডমিলের উপরে। ঘছনাস্থলেই তাঁর মৃত্যু হয়। আশঙ্কা করা হচ্ছে হৃদরোগেই মৃত্যু হয়েছে ওই যুবকের।

মৃত যুবকের এক বন্ধু সংবাদমাধ্যমে জানিয়েছেন ঘটনার মিনিট দশেক আগে সে ফোনে মায়ের সঙ্গে কথা বলে। তার পর সে ট্রেডমিলে ফিরে আসে। তার পরেই ওই ঘটনা। যে চিকিত্সক সিদ্ধার্থকে পরীক্ষা করেন তিনি জানিয়েছেন হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে সিদ্ধার্থের। প্রাথমিকভাবে মনে হচ্ছে হৃদরোগেই মৃত্যু হয়েছে সিদ্ধার্থর।

এরকম মৃত্যু এই প্রথম নয়। কোনও কোনও মহলের মতে এই ধরনের ব্যায়ার বা শারীরিক পরিশ্রম করতে গিয়ে মৃত্যুর ঘটনা বেড়েছে করোনার পর। গত বছর নভেম্বর মাসে এভাবেই জিম করতে গিয়ে দিল্লিতে মৃত্যু হয় ৪৬ বছরের এক ব্যক্তির। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় তাঁর। ট্রেড মিলে হাঁটার সময়ে তাঁর বুকে ব্যাথা হয়। তার পরই কিছুক্ষণের মধ্যেই তিনি পড়ে যান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.