এমন আত্মহত্যার ঘটনা শুনেছেন আগে?

আটমাস আগে মৃত্যু হয়েছিল 'সিসকা'-র। অথচ, সেই মৃত্যু কোনও ভাবেই মেনে নিতে পারছিলেন না ঝাড়খণ্ড-এর রক্ষানগর এলাকার বাসিন্দা কানোয়ার হর্ষবর্ধন রাঘবের। আর তাই মাত্র ২২ বছর বয়সেই আত্মঘাতী হলেন তিনি। সুইসাইড নোটে লিখে গেলেন আত্মহত্যার কারণও। তাই পুলিসের ক্ষেত্রেও বুঝতে খুব-একটা সমস্যা হল না।

Updated By: Jan 11, 2017, 02:34 PM IST
এমন আত্মহত্যার ঘটনা শুনেছেন আগে?
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : আটমাস আগে মৃত্যু হয়েছিল 'সিসকা'-র। অথচ, সেই মৃত্যু কোনও ভাবেই মেনে নিতে পারছিলেন না ঝাড়খণ্ড-এর রক্ষানগর এলাকার বাসিন্দা কানোয়ার হর্ষবর্ধন রাঘবের। আর তাই মাত্র ২২ বছর বয়সেই আত্মঘাতী হলেন তিনি। সুইসাইড নোটে লিখে গেলেন আত্মহত্যার কারণও। তাই পুলিসের ক্ষেত্রেও বুঝতে খুব-একটা সমস্যা হল না।

আরও পড়ুন- ভারতে ভয়াবহ ভূমিকম্প সামনেই, আশঙ্কাবাণী ভূবিজ্ঞানীদের!

এতক্ষণ ধরে যা পড়লেন তাতে আপনাদের মনে নানা প্রশ্ন জেগে উঠছে নিশ্চই। আর তা জেগে ওঠাটাই স্বাভাবিক। প্রশ্নগুলির মধ্যে সবার আগে যেটা আসে তা হল, কে এই সিসকা?

সিসকা হর্ষবর্ধনের প্রেমিকা নয়! তাহলে? ২২ বছরের ওই যুবকটি ছোটো থেকে বড় করে তুলেছিল তাঁদের আদরের সিসকাকে। তাদের পোষ্য কুকুর সিসকা। মাস আটেক আগে মৃত্যু হয় সিসকার। আর তারপর থেকেই কার্যত মানসিক ও শারীরিক ভাবেই ভেঙে পড়েছিলেন হর্ষবর্ধন। মানসিক অবসাদেও ভুগছিলেন তিনি। অবশেষে এক আত্মীয়ের বাড়িতে ছ'তলার বারান্দা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন তিনি।

 

.