অণ্ডকোষে লাথি মারল স্ত্রী, মৃত্যু হল স্বামীর

আত্মরক্ষা করতে গিয়ে নিজের স্বামীকেই খুন! হ্যাঁ, এমনই ঘটনা ঘটেছে বেঙ্গালুরুতে। স্বামীর এইচআইভি (HIV) আছে এটা জানতেন স্ত্রী। স্বামীর শরীর থেকে যাতে কোনও ভাবেই এই রোগ তার শরীরে না ছড়িয়ে পরে তার জন্য স্বামীর থেকে দূরত্ব বজায় রেখেই চলতেন স্ত্রী। রবিবার যখন স্বামী, স্ত্রীকে জোর করতে শুরু করেন তখন স্বামীর অণ্ডকোষে লাথি মারেন স্ত্রী, ঘটনাস্থলেই মৃত্যু হয় ৪৫ বছর বয়সী স্বামীর। তবে মৃত ব্যক্তির দেহের ময়নাতদন্ত করে তার মাথায় আঘাতের চিহ্ন পেয়েছে তদন্তকারীরা। আর এতেই ঘনীভূত হচ্ছে রহস্য। (সহপাঠীদের হাতে গণধর্ষণের শিকার দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী, গ্রেফতার ৫)

Updated By: Feb 27, 2017, 06:43 PM IST
অণ্ডকোষে লাথি মারল স্ত্রী, মৃত্যু হল স্বামীর

ওয়েব ডেস্ক: আত্মরক্ষা করতে গিয়ে নিজের স্বামীকেই খুন! হ্যাঁ, এমনই ঘটনা ঘটেছে বেঙ্গালুরুতে। স্বামীর এইচআইভি (HIV) আছে এটা জানতেন স্ত্রী। স্বামীর শরীর থেকে যাতে কোনও ভাবেই এই রোগ তার শরীরে না ছড়িয়ে পরে তার জন্য স্বামীর থেকে দূরত্ব বজায় রেখেই চলতেন স্ত্রী। রবিবার যখন স্বামী, স্ত্রীকে জোর করতে শুরু করেন তখন স্বামীর অণ্ডকোষে লাথি মারেন স্ত্রী, ঘটনাস্থলেই মৃত্যু হয় ৪৫ বছর বয়সী স্বামীর। তবে মৃত ব্যক্তির দেহের ময়নাতদন্ত করে তার মাথায় আঘাতের চিহ্ন পেয়েছে তদন্তকারীরা। আর এতেই ঘনীভূত হচ্ছে রহস্য। (সহপাঠীদের হাতে গণধর্ষণের শিকার দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী, গ্রেফতার ৫)

১৫ বছর আগে বিয়ে হয়েছিল বেঙ্গালুরুর ওই দম্পতির। ১৩ বছরের একটি মেয়েও আছে তাদের। কয়েক বছর হল, স্বামীর এইচআইভি'র কথা জানতে পারেন স্ত্রী। ৩৫ বছরের স্ত্রী জানাচ্ছেন, "নিজের আত্মরক্ষার জন্যই স্বামীর অণ্ডকোষে লাথি মারেন তিনি"। পিতার আকস্মিক মৃত্যুতে শোকাহত ১৩ বছরের মেয়ে।

.