পাঁচ তারা হোটেলের ১২ লাখ টাকার বিল না মিটিয়েই পালালেন ব্যবসায়ী

বার বার ফোন করা হলে তিনি প্রথমে বিল মিটিয়ে দেওয়ার আশ্বাস দেন। কিন্তু, টাকা না মিটিয়ে উল্টে কয়েক দিনের মধ্যেই ফোন সুইচড অফ করে দেন তিনি।

Updated By: Aug 11, 2019, 11:47 AM IST
পাঁচ তারা হোটেলের ১২ লাখ টাকার বিল না মিটিয়েই পালালেন ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদন : পাঁচ তারা হোটেলের বিলাসবহুল স্যুট। দিনে ভাড়া প্রায় ২৫,০০০ টাকা। সেই স্যুটেই থাকছিলেন এক ব্যবসায়ী। এক দিন দু'দিন নয়। টানা ১০২ দিন। স্বাভাবিকভাবেই প্রায় ২৫.৯৬ লক্ষ টাকার পাহাড়প্রমাণ বিল তৈরী হয়। এর মধ্যে ১৩.৬২ লক্ষ টাকা মেটানও ওই ব্যক্তি। তবে, বাকি ১২.৩৪ লক্ষ টাকা না দিয়েই হোটেল থেকে নিজের জিনিসপত্র নিয়ে পালিয়ে যান তিনি। 

ঘটনাটি হায়দরাবাদের তাজ বাঞ্জারা হোটেলের। পুলিস সূত্রে খবর, অভিযুক্ত ব্যবসায়ীর নাম এ শঙ্কর নারায়ণ। বিশাখাপত্তনমের বাসিন্দা তিনি। হোটেল কর্তৃপক্ষ জানায়, মোট ১০২ দিন হোটেলের বিলাসবহুল স্যুটে থাকেন ওই ব্যক্তি। কিন্তু, হঠাত্ই এপ্রিলে কাউকে না জানিয়েই হোটেল থেকে বেরিয়ে যান তিনি। 

 

আরও পড়ুন : ‘গত ৬ দিনে একটিও বুলেট খরচ হয়নি’ পরিস্থিতি স্বাভাবিক দাবি জম্মু-কাশ্মীর পুলিসের

হোটেল কর্তৃপক্ষের অভিযোগ, এর পর ওই ব্যক্তিকে বার বার ফোন করা হলে তিনি প্রথমে বিল মিটিয়ে দেওয়ার আশ্বাস দেন। কিন্তু, টাকা না মিটিয়ে উল্টে কয়েক দিনের মধ্যেই ফোন সুইচড অফ করে দেন তিনি। এর পরেই বানজারা হিলস থানায় অভিযোগ জানান হোটেলের ম্যানেজার।

তবে, ওই ব্যক্তি তাঁর বিরুদ্ধে সকল অভিযোগ অস্বীকার করেছেন। পুরো বিল মিটিয়েই তিনি হোটেল থেকে বেরিয়েছিলেন বলে দাবি তাঁর। 

.