সন্তানদের কুপিয়ে খুন, দুই স্ত্রীকে নিয়ে বহুতল থেকে ঝাঁপিয়ে আত্মঘাতী ব্যবসায়ী

বাড়ির নীচে পড়ার পর ঘটনাস্থলেই মৃত্যু হয় এক  মহিলার। অন্যজন মারাত্মক আহত হন। পরে হাসপাতালে মারা যান দ্বিতীয় মহিলা

Updated By: Dec 3, 2019, 11:13 AM IST
সন্তানদের কুপিয়ে খুন, দুই স্ত্রীকে নিয়ে বহুতল থেকে ঝাঁপিয়ে আত্মঘাতী ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদন: দুই সন্তানকে খুন করে ন’তলার  ফ্ল্যাট থেকে নীচে লাফিয়ে আত্মঘাতী হলেন এক ব্যক্তি।  সোমবার গভীর রাতে এরকম এক ঘটনা ঘটছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে।

আরও পড়ুন-সকালেই শীতের আমেজ, শহরে এক ধাক্কায় পারদ নামল ৩ ডিগ্রি

উত্তরপ্রদেশের গাজিয়াবাদের ইন্দিরাপুরম আবাসনে থাকতেন গুলশান নামে ওই ব্যক্তি।  পুলিস সূত্রে খবর, সোমবার রাতে এক ছেলে(১৩) ও এক মেয়েকে(১১) প্রথমে শ্বাসরোধ করে খুন করেন। পরে  ছুরি দিয়ে তাদের গলা কেটে দেন।  এর পরেই দুই স্ত্রীকে নিয়ে ন’তলা থেকে নীচে লাফিয়ে পড়েন তিনি। এমনকি খুন করা হয়েছে বাড়ির পোষা খরগোশটিকেও।

পুলিস আরও জানিয়েছে, বাড়ির নীচে পড়ার পর ঘটনাস্থলেই মৃত্যু হয় এক  মহিলার। অন্যজন মারাত্মক আহত হন। পরে হাসপাতালে মারা যান দ্বিতীয় মহিলা। প্রাথমিক তদন্তে  মনে করা হচ্ছে পারিবারিক অশান্তি থেকেই ওই কাজ করেছেন গুলশান। এর পেছনে দুই স্ত্রী থাকা একটা কারণ হতে পারে।  নিহত দুই স্ত্রীর নাম পারভিন ও সঞ্জনা। তবে সূত্রের খবর, সঞ্জনা গুলশানের স্ত্রী  নন বরং বিজেনেস পার্টনার।

আরও পড়ুন-৬ ডিসেম্বর রাজ্যে কোনও অশান্তি বরদাস্ত করব না, পুলিস কর্তাদের সাফ জানিয়ে দিলেন মমতা

মৃত্যুর আগে একটি সুইসাইড নোট লিখে দেওয়ালে চিটিয়ে দেওয়া হয়। সেখানে রাকেশ ভার্মা নামে এক ব্যক্তির নাম পাওয়া গিয়েছে। শেষকৃত্যের জন্য কিছু টাকা রেখে যাওয়ারও কথা লেখা হয়েছে ওই চিঠিতে।  ঠিক কী কারণে ওই আত্মহত্যা তা তদন্ত করে দেখছে পুলিস।