Mumbai: ফ্ল্যাট থেকে ঝাঁপ প্রৌঢ়ের, ঘরে মিলল...

Mumbai: প্রাথমিক তদন্ত উঠে এসেছে মানসিক অবসাদে ভুগছিলেন কিশোর। তার ঘর থেকে এর বিভিন্ন রকম ওষুধ পাওয়া গিয়েছে। ডায়াবেটিসও ছিল তার

Updated By: Aug 4, 2024, 07:32 PM IST
Mumbai: ফ্ল্যাট থেকে ঝাঁপ প্রৌঢ়ের, ঘরে মিলল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মর্মান্তিক। গোরেগাঁওয়ে নিজের ফ্ল্যাটের সামানের রাস্তায় পাওয়া গেল এক ব্যক্তির মৃতদেহ। তাঁর পকেটে থাকা ফোন নম্বর খুঁজে যখন তাঁর স্ত্রীকে ফোন করা হয় তখন তার কোনও সাড়া মেলেনি। শেষপর্যন্ত দেখা যায় তার গলায় লকেটে ঝুলেছে ঘরের চাবি। সেই চাবি নিয়ে তাঁর ঘরে যেতে দেখা গেল আরও চমক। দেখা গেল ফ্ল্যাটের ভেতরে মৃত অবস্থায় পড়ে রয়েছে তার স্ত্রীর লাশ।

আরও পড়ুন-ক্ষমা চাওয়ার প্রশ্নই নেই, ইস্তফা দিচ্ছেন কারামন্ত্রী অখিল গিরি

শুত্রবার সকালে জওহরনগরে ৫৮ বছরের কিশোর পান্ডেকারের দেহ উদ্ধার হয়। কিশোর পেশায় ছিলেন জিম ইন্ট্রুমেন্ট সাপ্লায়ার। মনে করা হচ্ছে বাড়ি থেকে ঝাঁপ দিয়েই আত্মহত্যা করেন তিনি। এলাকার মানুষজন তাঁকে চিনতে পেরে হাসপাতালে নিয়ে যান। কিন্তু ততক্ষণে তার মৃত্যু হয়েছে। এরপরই তার স্ত্রীকে একাধিকবার ফোন করা হয়। কিন্তু তিনি ফোন তোলেননি।

এদিকে পুলিস এসে কিশোরের ফ্ল্যটে এসে দেখে সেটি ভেতর থেকে বন্ধ করা। পুলিস তালা খুলে দেখে ৫৭ বছরের  রাজশ্রী নামে ওই মহিলা হলের মধ্য়ে পড়ে রয়েছেন। মনে করা হচ্ছে তার শ্বাস রোধ করে খুন করে আত্মঘাতী হয়েছেন কিশোর।

প্রাথমিক তদন্ত উঠে এসেছে মানসিক অবসাদে ভুগছিলেন কিশোর। তার ঘর থেকে এর বিভিন্ন রকম ওষুধ পাওয়া গিয়েছে। ডায়াবেটিসও ছিল তার। তা থেকেই হয় মৃত্যু পরিকল্পান করেছিলেন কিশোর। মৃত্যু আগে ছেলের জন্য দিল্লি থেকে মুম্বইয়ের একটি বিমানেপ টিকিট বুক করে দেন। পাশাপাশি ব্যাঙ্ক সংক্রান্ত তথ্য দেন এক আত্মীয়কে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.