রেস্তরাঁর খাবারে মাদক! অচেতন হতেই যুবতীকে ধর্ষণ

ওই যুবতীকে বেতন নিয়ে আলোচনার জন্য দেখা করতে বলেন। রেস্তরাঁয় পৌঁছনোর তিনি তাঁকে পরোটা ও নরম পানীয় খেতে দেন। ওই পানীয় খাওয়ার পরই অজ্ঞান হয়ে যান ওই যুবতী। তারপর তাঁকে একটি হোটেলে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ ওই যুবতীর।

Updated By: Jan 12, 2023, 05:05 PM IST
রেস্তরাঁর খাবারে মাদক! অচেতন হতেই যুবতীকে ধর্ষণ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রেস্তরাঁয় খাবার খাওয়ার পরই ধর্ষিতা যুবতী! রেস্তরাঁর খাবারে মেশানো ছিল মাদক! আর সেই খাবার খেয়ে অচেতন হয়ে যাওয়ার পরই তাঁকে ধর্ষণ করা হয়েছে। এমনই চাঞ্চল্যকর অভিযোগ আনলেন ৩০ বছরের এক যুবতী। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করেছে পুলিস।

ওই যুবতীর অভিযোগ, তাঁকে মাদক মেশানো খাবার খাইয়ে বেহুঁশ করে দেওয়া হয়। তারপর তাঁর যৌন হেনস্থা করে তাঁর ম্যানেজার। একটি অ্যাপে কাজ করতেন তিনি। সেই অ্যাপেরই মানেজার তাঁর ছবি ও ভিডিয়ো তুলে ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়। ভয় দেখিয়ে  ওই যুবতীকে ধর্ষণ করে। একটি রেস্তরাঁয় নিয়ে এসে সেখানে মাদক মেশানো খাবার খাইয়ে তাঁকে অচেতন করে দেয় প্রথমে। তারপর তাঁর অচেতন অবস্থায় তাঁকে ধর্ষণ করে ম্যানেজার। এই ঘটনায় অভিযোগ দায়ের করেন ওই যুবতী। তারপরই অভিযোগের বিরুদ্ধে ৫ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিস। তবে অভিযুক্তরা এখনও অধরা। তাদের খোঁজ তল্লাশি চলছে। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার ২ মেয়ে রয়েছে। কোভিডকালে লকডাউনের পর সংসারের আর্থিক হাল ধরতে তিনি কাজে যোগ দেন। মাইকো অ্যাপ বলে একটি অ্যাপের হয়ে বাড়ি থেকেই কাজ করতেন তিনি। তাঁর অভিযোগ, ওই অ্যাপের ম্যানেজার কুণাল সিংয়ের প্রথম থেকেই তাঁর উপর কুনজর ছিল। কুণাল সিং তাঁকে কুপ্রস্তাব দেন। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিতেই সে ওই যুবতীর ৩ মাসের বেতন আটকে দেন। এরপর একদিন ফোন করে তিনি ওই যুবতীকে বেতন নিয়ে আলোচনার জন্য দেখা করতে বলেন। রেস্তরাঁয় পৌঁছনোর তিনি তাঁকে পরোটা ও নরম পানীয় খেতে দেন। ওই পানীয় খাওয়ার পরই অজ্ঞান হয়ে যান ওই যুবতী। তারপর তাঁকে একটি হোটেলে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ ওই যুবতীর। আরও অভিযোগ, এই ঘটনার ভিডিয়ো তুলে রেখে তাঁকে প্রতিনিয়ত ব্ল্যাকমেইল করা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.