আটক দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়াসহ আম আদমি পার্টির ৫২ বিধায়ক

দিল্লির রাস্তায় আটক হলেন দিল্লিরই উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া। সঙ্গে আম আদমি পার্টির আরও ৫২ বিধায়ক। প্রধানমন্ত্রীর কাছে আত্মসমর্পণ করতে যাচ্ছিলেন তাঁরা। আপের অভিযোগ, মিথ্যা মামলায় তাঁদের মন্ত্রী-বিধায়কদের ফাঁসাচ্ছে মোদী সরকার।

Updated By: Jun 26, 2016, 07:59 PM IST
আটক দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়াসহ আম আদমি পার্টির ৫২ বিধায়ক

ওয়েব ডেস্ক: দিল্লির রাস্তায় আটক হলেন দিল্লিরই উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া। সঙ্গে আম আদমি পার্টির আরও ৫২ বিধায়ক। প্রধানমন্ত্রীর কাছে আত্মসমর্পণ করতে যাচ্ছিলেন তাঁরা। আপের অভিযোগ, মিথ্যা মামলায় তাঁদের মন্ত্রী-বিধায়কদের ফাঁসাচ্ছে মোদী সরকার।

সাংবাদিক সম্মেলন থেকে শনিবার আপ বিধায়ক দীনেশ মোহানিয়াকে তুলে নিয়ে যায় পুলিস। শ্লীলতাহানি ও যৌননিগ্রহে অভিযুক্ত তিনি। সেদিন বিকেলেই গাজিপুর বাজারে অভিযান চালান উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া। তাঁর বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ তোলেন ব্যবসায়ীরা।

আরও পড়ুন টিকিট না কেটে ওঠার অপরাধে কিশোরকে চলন্ত ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দিলেন টিটি!

প্রধানমন্ত্রীর কাছে আত্মসমর্পণ করবেন মণীশ সহ আপ বিধায়করা। রবিবার সকালেই টুইটে জানিয়ে দেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। সেই মতো রওনাও হয় বিধায়কদের বাস। প্রধানমন্ত্রীর বাসভবনের এক কিলোমিটার দূরেই তাঁদের রুখে দেয় পুলিস।

প্রথমে আটক করলেও পরে সকলকেই ছেড়ে দেওয়া হয়। আপের অভিযোগ, উন্নয়নে বাধা দিচ্ছে কেন্দ্র। অভিযোগ উড়িয়ে বিজেপির দাবি, সবই নাটক। দিল্লি পুলিস জানিয়েছে, তারা রাজনীতি বোঝে না। অপরাধ যে করবে তাকেই গ্রেফতার করা হবে।

আরও পড়ুন জানেন ট্রেনের টিকিটে ভারতীয় রেল কত টাকা ভর্তুকি দেয়?

.