Dousa Train Accident: মাত্র ২৫ সেকেন্ডের বিভীষিকা, ট্রেনে উঠতে গিয়ে ভয়ঙ্কর ঘটনা

আনন্দকে ট্রেন এবং প্ল্যাটফর্মের মধ্যবর্তী অংশে পড়ে যেতে দেখেই আরপিএফ কনস্টেবল সুভাষ চন্দ্র ট্রেনের যাত্রীদের অনুরোধ করেন দ্রুত চেন টেনে ট্রেনটিকে থামাতে। দ্রুত ট্রেন থামার ফলেই বেঁচে যান অংশ আনন্দ

Updated By: Sep 25, 2022, 07:22 PM IST
Dousa Train Accident: মাত্র ২৫ সেকেন্ডের বিভীষিকা, ট্রেনে উঠতে গিয়ে ভয়ঙ্কর ঘটনা

Train Accident: মাত্র ২৫ সেকেন্ড। মাত্র ২৫ সেকেন্ড সময়ের মূল্য নিশ্চয় চিরদিন মনে থাকবে অংশ আনন্দের। এই ২৫ সেকেন্ডের মধ্যেই প্রায় মৃত্যুমুখে পৌঁছে গিয়েছিলেন অংশ আনন্দ। সেই ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে কালঘাম ছুটেছে নেট নাগরিকদেরও। এর আগে ট্রেনের জানালায় ঝুলিয়ে শাস্তি দেওয়া হয়েছিল এক মোবাইল চোরকে। সেই ভাইরাল ভিডিয়ো দেখে শিউরে উঠেছিলেন অনেকে। ভিডিয়ো দেখে অনেক নেটিজেন সরব হয়েছিলেন নিন্দায়। বিহারের বেগুসরাইয়ের ঘটনা ছিল এটি। মোবাইল চোরটিকে প্রায় ১৫ কিলোমিটার রাস্তা চলন্ত জানালার বাইরে ঝুলিয়ে নিয়ে যাওয়া হয়েছিল এক্ষেত্রে। সম্প্রতি দৌসা রেলস্টেশন থেকে ভাইরাল হওয়া অংশ আনন্দের ভিডিয়োটি দেখেও দমবন্ধ হয়ে এসেছে নেটপাড়ার। 

আরও পড়ুন: মাথায় ঘুরছে মায়ের আত্মত্যাগ, দীপ্তির পাশে দাঁড়িয়েই ঘরে ফিরছেন 'চাকদহ এক্সপ্রেস'

কী দেখা যাচ্ছে সেই ভাইরাল ভিডিয়োতে? 

ভিডিয়োতে দেখা যাচ্ছে দৌসা স্টেশন থেকে একটি ট্রেন ছেড়ে যাচ্ছে ধীর গতিতে। হঠাৎ দেখা যায় এক যুবক পিছন থেকে ছুটে এসে ট্রেনে ওঠার চেষ্টা করছেন। আর এরপরেই দেখা যায় হাড়হিম করা এক ঘটনা। যুবক ট্রেনের গতির সঙ্গে পা মেলাতে না পেরে পড়ে গেলেন ট্রেন থেকে। প্রায় সঙ্গে সঙ্গেই ট্রেন এবং প্ল্যাটফর্মের মাঝের অংশে ঢুকে যায় ওই যুবকের শরীর। প্ল্যাটফর্মে উপস্থিত সাধারণ মানুষ ভয়ে চিৎকার করতে শুরু করেন। প্ল্যাটফর্মে এসেছিলেন আনন্দের বাবাও। ছেলের শোচনীয় পরিস্থিতি দেখে চিৎকার শুরু করেন তিনিও। প্রায় সবাই তখন ওই যুবকের বাঁচার আশা প্রায় ছেড়েই দিয়েছিলেন। তখনই উপস্থিত এক রেল কনস্টেবলের বুদ্ধিমত্তায় এ যাত্রাই প্রাণে বাঁচেন ওই যুবক। কনস্টেবলের উপস্থিত বুদ্ধির ফলে মৃত্যুমুখ থেকে অক্ষত অবস্থায় ফিরে আসেন ওই যুবক। পরে জানা যায় ওই যুবকের নাম অংশ আনন্দ।

আনন্দকে ট্রেন এবং প্ল্যাটফর্মের মধ্যবর্তী অংশে পড়ে যেতে দেখেই আরপিএফ কনস্টেবল সুভাষ চন্দ্র ট্রেনের যাত্রীদের অনুরোধ করেন দ্রুত চেন টেনে ট্রেনটিকে থামাতে। দ্রুত ট্রেন থামার ফলেই বেঁচে যান অংশ আনন্দ। যাত্রীদের ট্রেন থামাতে সময় লেগেছিল ২৫ সেকেন্ড। যাত্রীরা তখনও ভাবছিলেন মৃত্যু হয়েছে আনন্দের। কিন্তু কিছুক্ষণের মধ্যেই ভুল ভাঙে তাঁদের। ট্রেন ও প্ল্যাটফর্মের মাঝের অংশ থেকে আনন্দকে টেনে বের করা হলে দেখা যায় তাঁর কোনরকম ক্ষতি হয়নি। জানা গেছে ওই যুবক অমৃতসরের ট্রেন ধরার জন্য স্টেশনে  এসেছিলেন। ভিডিয়োটি ভাইরাল হওয়ার পর নেটপাড়া প্রশংসায় মেতেছে ওই আরপিএফ কনস্টেবলের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.