ইভিএম-এ কাজ করছে না কংগ্রেসের হাত চিহ্নের বাটন! অভিযোগ উঠল পুঞ্চের বুথে

বারামুলা এবং জম্মুর একাধিক বুথে ইভিএম বিকলের খবর এসেছে। কোনও ক্ষেত্রে বাটন কাজ করছে না বলে অভিযোগ ওঠে

Updated By: Apr 11, 2019, 12:06 PM IST
ইভিএম-এ কাজ করছে না কংগ্রেসের হাত চিহ্নের বাটন! অভিযোগ উঠল পুঞ্চের বুথে
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: প্রথম দফায় উপত্যাকার দুই কেন্দ্র জম্মু এবং বারামুলায় চলছে ভোট গ্রহণ। তবে, ভোট গ্রহণ পর্ব শুরু  হওয়ার আগে একাধিক বুথে ইভিএম বিকলের খবর মেলে। পুঞ্চের একটি বুথে ইভিএম খারাপ হওয়ার খবর জানান প্রিসাইডিং অফিসার। ভোট গ্রহণ ব্যাহত হচ্ছে বলে দাবি তাঁর। ওই বুথের প্রিসাইডিং অফিসার বসির জানিয়েছেন, সকাল ৯টা বেজে গেলেও ভোট পর্ব শুরু করা যায়নি। খবর দেওয়া হয়েছে উর্ধ্বতন কর্তৃপক্ষকে। এখন পর্যন্ত ঘটনাস্থলে এসে পৌঁছয়নি বলে দাবি ওই প্রিসাইডিং অফিসারের।  জানা যাচ্ছে সকাল ১১ টা পর্যন্ত ভোট পড়েছে ২৪ শতাংশ।

বারামুলা এবং জম্মুর একাধিক বুথে ইভিএম বিকলের খবর এসেছে। কোনও ক্ষেত্রে বাটন কাজ করছে না বলে অভিযোগ ওঠে। পুঞ্চের ওই প্রিসাইডিং অফিসার বলেন, হাত চিহ্নের বাটন কাজ করছিল না। এর পরই রাজনৈতিক তর্জা শুরু হয়ে যায়। ন্যাশনাল কনফারেন্স পার্টির নেতা ওমর আবদুল্লা টুইট করে জানান, কংগ্রেসের চিহ্নের বাটন কাজ করছে না।

আরও পড়ুন- দেদার ছাপ্পা ভোট দিচ্ছেন বোরখা পরা মহিলারা, অভিযোগ বিজেপি প্রার্থীর

উল্লেখ্য, সন্ত্রাস অধ্যুষিত জম্মু এবং বারামুলা কেন্দ্রের প্রত্যেকটি বুথকে ঢেকে দেওয়া হয়েছে কড়া নিরাপত্তায়। জম্মুর কেন্দ্রের ২০টি এবং বারামুলায় ১৫টি বিধানসভা রয়েছে। অধিকাংশকেই অতি স্পর্শকাতর বলে চিহ্নিত করা হয়েছে।