কেরলের মন্দিরে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত্যু কমপক্ষে ৮৬, আহত ২০০ জনেরও বেশি

কেরলের মন্দিরে ভয়াবহ অগ্নিকাণ্ড। জীবন্ত পুড়ে মৃত্যু হল কমপক্ষে ৮৬ জন পুণ্যার্থীর। আহতের সংখ্যা ২০০ জনেরও বেশি। তখন ভোর সাড়ে ৩টে। কোল্লাম জেলার পারভুরে পুতিঙ্গল দেবী মন্দিরে জড়ো হয়েছেন বহু পুণ্যার্থী। মালয়ালম নতুন বছরের আর মাত্র ৪ দিন বাকি। মন্দিরের বাইরে তখন চলছে আতসবাজি পোড়ানো। আতসবাজির আগুনে তখন রাত কেটে ভোর।

Updated By: Apr 10, 2016, 08:24 AM IST
কেরলের মন্দিরে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত্যু কমপক্ষে ৮৬, আহত ২০০ জনেরও বেশি

ওয়েব ডেস্ক: কেরলের মন্দিরে ভয়াবহ অগ্নিকাণ্ড। জীবন্ত পুড়ে মৃত্যু হল কমপক্ষে ৮৬ জন পুণ্যার্থীর। আহতের সংখ্যা ২০০ জনেরও বেশি। তখন ভোর সাড়ে ৩টে। কোল্লাম জেলার পারভুরে পুতিঙ্গল দেবী মন্দিরে জড়ো হয়েছেন বহু পুণ্যার্থী। মালয়ালম নতুন বছরের আর মাত্র ৪ দিন বাকি। মন্দিরের বাইরে তখন চলছে আতসবাজি পোড়ানো। আতসবাজির আগুনে তখন রাত কেটে ভোর।

পুণ্যার্থীরা বাজি পোড়ানো দেখতে বিভোর। ঠিক তখনই ঘটে গেল মারাত্মক দুর্ঘটনা। একটি শামিয়ানার নিচে জড়ো হয়েছিলেন পুণ্যার্থীরা। বাজি থেকে ছিটকে আসে আগুনের টুকরো। সেটি গিয়ে পড়ে শামিয়ানার ওপর। দাউদাউ করে জ্বলে যায় শামিয়ানা। জ্বলন্ত শামিয়ানাটি ভেঙে পড়ে পুণ্যার্থীদের ওপর। কিছু বুঝে ওঠার আগেই জীবন্ত দগ্ধ হন বহু পুণ্যার্থী। আশঙ্কাজনক অবস্থায় বহু পুণ্যার্থীকে তিরুবনন্তপুরম মেডিক্যাল কলেজ ও কোল্লাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে ছুটে গিয়েছেন মুখ্যমন্ত্রী ওমেন চাণ্ডি ও স্বরাষ্ট্রমন্ত্রী রমেশ চেন্নিথালা।

.