শান্তনুকে অশ্রাব্য ভাষায় গালাগালি করেছেন কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ পুরী, দাবি সুখেন্দু শেখরের

বিজেপি সূত্রে খবর, সংসদে ওই ধরনের আচরণের জন্য শান্তুনু সেনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 

Updated By: Jul 22, 2021, 06:47 PM IST
শান্তনুকে অশ্রাব্য ভাষায় গালাগালি করেছেন কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ পুরী, দাবি সুখেন্দু শেখরের

নিজস্ব প্রতিবেদন: পেগাসাস ইস্যুতে প্রবল গোলমালের সাক্ষী থাকল রাজ্যসভা। বিষয়টি নিয়ে কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী বৈষ্ণু আজ যখন বিবৃতি দিচ্ছিলেন সে সময় তাঁর হাত থেকে কাগজপত্র ছিনিয়ে নিয়ে তা ছিঁড়ে ফেলেন তৃণমূল সাংসদ শান্তুনু সেন। তাঁর বিরুদ্ধে আগামিকাল প্রিভিলেজ নোটিস আনতে পারে সরকার। পাশাপাশি, তৃণমূলের অভিযোগ, শান্তনু সেনকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেছেন কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ পুরী।

আরও পড়ুন-  HS Result: ৫০০-তে ৪৯৯, সর্বোচ্চ নম্বর পেলেন একা মুর্শিদাবাদের রুমানা সুলতানা
 
রাজ্যসভায় শান্তনু সেনের কাগজ ছিনিয়ে নেওয়া প্রসঙ্গে তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর রায় বলেন, এদিন মন্ত্রী পেগাসাস নিয়ে বলতে শুরু করলে বোঝা যায় তিনি অসত্য কথা বলছেন এবং বিভ্রান্তিকর তথ্য দিচ্ছেন। তখন আমাদের সাংসদ তাঁর হাত থেকে সেই কাগজ কেড়ে নেন। এরপর গন্ডগোলে অধিবেশন মুলতুবি হয়ে যায়। 

সুখেন্দু শেখরের দাবি, অধিবেশন মুলতুবি হয়ে যাওয়ার পর কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ পুরী অশ্লীলভাবে শান্তনু সেনকে নিজের কাছে ডাকেন। তিনি বলেন, এই ইধার আও। তুমকো সবক শিখাদেঙ্গে। এর পাশাপাশি শান্তনুকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করা হয়। গোটা বিষয়টি ডেপুটি চেয়ারম্যানের কাছে জানিয়েছি। বিষয়টি খতিয়ে দেখে উনি ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন। 

এনিয়ে খোদ শান্তনু সেন বলেন, অধিবেশন মুলতুবি হয়ে যাওয়ার পর মন্ত্রী হরদীপ পুরী অত্যন্ত খারাপভাবে আমাকে কাছে ডাকেন।  আমি ওঁর কাছে গেলে আমার সঙ্গে অশ্রব্য ভাষায় কথা বলেন। দেখে নেওয়ার কথাও বলেন। উনি আমাকে শারীরিকভাবে হেনস্থাও করতে গিয়েছিলেন। আমাকে প্রায় ঘেরাও করে ফেলা হয়। দলের সাংসদরা আমাকে উদ্ধার করেন।

আরও পড়ুন- বাড়ির কাছের স্কুলে বদলি শিক্ষকদের, 'উৎসশ্রী' চালু করছেন Mamata     

এদিকে, বিজেপি সূত্রে খবর, সংসদে ওই ধরনের আচরণের জন্য শান্তুনু সেনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আগামিকাল শান্তনু সেনের বিরুদ্ধে প্রিভিলেজ নোটিস আনা হবে। অর্থাত্ শান্তনু সেনের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার দাবি করবে বিজেপি।

অন্যদিকে, তৃণমূলের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, আগের তৃণমূল সাংসদদের সাসপেন্ড করা হয়েছে। ফলে ওই ধরনের কোনও পদক্ষেপ নেওয়া হলেও তাকে খুব একটা আমল দিচ্ছে না তৃণমূল কংগ্রেস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.