Assam Shocker: এ কেমন মা! ২০ মাসের একরত্তিকে খাওয়াচ্ছে মদ-সিগারেট...

অসমের শিলচরের এক মর্মান্তিক ঘটনা সামনে এসেছে। জানা গিয়েছে, এক মহিলা তাঁর ২০ মাস বয়সী শিশুকে সিগারেট ও মদ পান করতে বাধ্য করছে। ঘটনাটি ঘটে, বুধবার রাতে শিলচরের চেংকুড়িতে। 

Updated By: Jun 17, 2024, 10:22 PM IST
Assam Shocker: এ কেমন মা! ২০ মাসের একরত্তিকে খাওয়াচ্ছে মদ-সিগারেট...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অসমের শিলচরের এক মর্মান্তিক ঘটনা সামনে এসেছে। জানা গিয়েছে, এক মহিলা তাঁর ২০ মাস বয়সী শিশুকে সিগারেট ও মদ পান করতে বাধ্য করছে। ঘটনাটি ঘটে, বুধবার রাতে শিলচরের চেংকুড়িতে। 

প্রতিবেদনে বলা হয়েছে যে, স্থানীয় চাইল্ড হেল্পলাইন সেল ফটোগ্রাফ সহ মহিলাটির সম্পর্কে অভিযোগ পায়। অভিযোগের পরই পুলিস অভিযুক্ত মহিলার বাড়িতে পৌঁছায়। শিশুটিকে উদ্ধার করে। এবং জিজ্ঞাসাবাদের জন্য মাকে আটক করে।

সংবাদমাধ্যমকে দেওয়া এক বিবৃতিতে, চাইল্ড হেল্পলাইন কর্মকর্তারা বলেছেন যে বুধবার রাতে শিলচরের চেংকুড়িতে এক মা তার শিশুকে জোর করেসিগারেট ও মদ্যপান করানোর অভিযোগ আসে। এ বিষয়ে জানতে পেরে পুলিসকে অবহিত করা হয়েছিল। যারা যথাযথ ব্যবস্থা নিয়েছে এবং মাকে আটক করেছে। এবং শিশুটিকে উদ্ধার করে।

আরও পড়ুন:IndiGo flight delay: তেতে পুড়ে আছে মাটি, দুর্ঘটনা এড়াতে ৩ ঘণ্টা দেরিতে উড়ল বাংলামুখী ফ্লাইট...

জানা গিয়েছে, বর্তমানে মা ও বাচ্চাটি শিশু কল্যাণ কমিটির (সিডব্লিউসি) হেফাজতে রয়েছে। তদন্তেপ পরে চাক্ষুষ প্রমাণ পরীক্ষা করে মাকে জিজ্ঞাসাবাদ করলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। ইতোমধ্যেই সেই ভিডিয়োটি নেটপাড়ায় ভাইরাল হয়ে পড়েছে। নেটিজেনরা ক্ষোভে ফেটে পড়ে। অনেক নেটিজেন এই ঘটনার প্রতিক্রিয়া জানিয়ে মহিলার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার দাবি করেছেন। কেউ কেউ বলেছেন যে শিশুটিকে দত্তক নেওয়ার জন্য দেওয়া উচিত। 

প্রসঙ্গত, একই রকম একটি ঘটনায় প্রকাশ্যে আসে। মা তাঁর শিশুকে কোলে নিয়ে রিল বানাচ্ছে। মায়ের হাতে সিগারেট। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, মহিলা একরত্তিকে কোলে নিয়ে আছে। পুরনো হিন্দি গানে রিল বানাতে বানাতে সিগারেট টানছেন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো প্রকাশের পরপরই, নেটিজেনরা এই কাজটিকে কটাক্ষ করে। এবং মহিলার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.