Samosa Price: মাত্র ২.৫০ টাকার জন্য গায়ে পেট্রল ঢেলে আত্মহত্যা যুবকের!

ঘটনার দুদিন পরে হাসপাতালেই মৃত্যু হয় যুবকের।

Updated By: Jul 28, 2021, 04:55 PM IST
Samosa Price: মাত্র ২.৫০ টাকার জন্য গায়ে পেট্রল ঢেলে আত্মহত্যা যুবকের!

নিজস্ব প্রতিবেদন: শিঙাড়ার মূল্যবৃদ্ধির প্রতিবাদে গায়ে তেল ঢেলে আত্মহত্যা! মধ্যপ্রদেশের অনুপ্পুর জেলার ঘটনা। শিঙাড়া খেতে গিয়ে দোকানির সঙ্গে বচসার জেরে এমন কাণ্ড ঘটান এক যুবক।

জানা গিয়েছে, মধ্যপ্রদেশের (Madhya Pradesh) অমরকণ্টক থানার বাসিন্দা ওই যুবকের নাম বজরু জয়সওয়াল (৩০)। সম্প্রতি বন্ধুদের সঙ্গে তিনি শিঙাড়া কিনতে গিয়েছিলেন এক দোকানে। দুটি শিঙাড়ার জন্য তাঁর কাছ থেকে ২০ টাকা দাম চেয়েছিলেন দোকানি। সঙ্গে সঙ্গে বজরু জানান, কদিন আগেই তিনি এক পিস সাড়ে সাত টাকা মূল্যে শিঙাড়া খেয়ে গিয়েছেন এখানে। হঠাৎ দাম বাড়ল কীকরে? দোকানি জানান, সমস্ত জিনিসের মূল্যবৃদ্ধির  (inflation) কারণে তিনিও শিঙাড়ার দাম সাড়ে সাত টাকা থেকে ১০ টাকা করতে বাধ্য হয়েছেন।

আরও পড়ুন: সংসদে কী কৌশলে সরকারকে কোণঠাসা? দিল্লিতে সাংসদদের সঙ্গে বৈঠক Mamata-র

এর পরই দোকানির সঙ্গে বচসা শুরু হয় যুবকের। নেটমাধ্যমে পোস্ট করা এক ভিডিয়োতে বজরু অভিযোগ করেছিলেন, ওই দোকানি তাঁর গায়ে আগুন লাগিয়েছেন। এক পুলিশকর্মীর বিরুদ্ধে তাঁকে মারধরের অভিযোগও আনেন তিনি। যদিও পুলিসসূত্রেই জানা গিয়েছে, প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘটনার দিন যুবক নিজেই নিজের গায়ে পেট্রল ঢেলে আগুন লাগিয়েছিলেন (self-immolation)। 

পুলিসের তরফে জানানো হয়েছে, ঘটনার দুদিন পরে হাসপাতালে মৃত্যু হয় যুবকের। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: ঘণ্টাতিনেকের টানা বৃষ্টিতেই ডুবল রাজধানী