UP: ফের এনকাউন্টার যোগীর পুলিসের, পিস্তল ছিনিয়ে নাকি পালাচ্ছিল দুষ্কৃতী!

মুকেশের (Mukesh Thakur)মাথার দাম ৫০ হাজার টাকা ঘোষণা করা হয়েছিল। 

Updated By: Aug 30, 2021, 07:03 PM IST
UP: ফের এনকাউন্টার যোগীর পুলিসের, পিস্তল ছিনিয়ে নাকি পালাচ্ছিল দুষ্কৃতী!

নিজস্ব প্রতিবেদন: আরও একটা এনকাউন্টার উত্তরপ্রদেশে। পুলিসের গুলিতে আগরায় মৃত্যু হল কুখ্যাত দুষ্কৃতী মুকেশ ঠাকুরের (Mukesh Thakur)। রাজস্থানের বসেড়ির বাসিন্দা মুকেশ ও তার দলবল কানাড়া ব্যাঙ্কে ডাকাতি করেছিল। ঘটনার পর ফেরার ছিল সে। অন্য সঙ্গীদের আগেই গ্রেফতার করেছিল পুলিস (Uttar Pradesh police)। 

মুকেশের (Mukesh Thakur) মাথার দাম ৫০ হাজার টাকা ঘোষণা করা হয়েছিল। উত্তরপ্রদেশ পুলিসের দাবি, রবিবার গভীর রাতে গ্রেফতার করা হয় মুকেশকে। জিজ্ঞাসাবাদের পর তাকে নিয়ে যাওয়া হচ্ছিল অস্ত্র উদ্ধারে। তখনই পুলিস অফিসারের কাছ থেকে পিস্তল ছিনিয়ে পালানোর চেষ্টা করে মুকেশ। পুলিসকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাব দেয় পুলিস। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।                
 

রাজস্থানের ঢোলপুর জেলার বাসিন্দা মুকেশ (Mukesh Thakur)। সেখানেও একাধিক অপরাধে যুক্ত সে। গত ১৬ ফেব্রুয়ারি আগরার ইরাদত নগরে কানাড়া ব্যাঙ্কের শাখা থেকে ৬.৭৭ লক্ষ টাকা লুঠ করেছিল মুকেশ ও তার দলবল। তার মাথার দাম ৫০ হাজার টাকা ঘোষণা করেছিল উত্তরপ্রদেশ পুলিস। 

যোগী সরকার ক্ষমতায় আসার পর উত্তরপ্রদেশে একের এক পুলিসি সংঘর্ষে মৃত্যু হচ্ছে দুষ্কৃতীদের। গতবছর জুলাইয়ে বিকেশ দুবের এনকাউন্টার নিয়ে শোরগোল পড়েছিল। যোগী সরকারের এই নীতি নিয়ে প্রশ্ন তুলেছে মানবাধিকার সংগঠনগুলি। 

আরও পড়ুন- Yogi-কে ভোটে হারানোর চ্যালেঞ্জ করা প্রাক্তন IPS-কে পাঁজাকোলা করে গাড়িতে তুলল পুলিস

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)