বাংলার পুরভোটের সেনাপতি ভোট দিলেন দিল্লিতে

আসন্ন পুরভোটের জন্য ৫৭ জনের কমিটি গঠন করেছে বিজেপি। ওই কমিটির নেতৃত্বে থাকছেন মুকুল রায়।

Updated By: Feb 8, 2020, 12:57 PM IST
বাংলার পুরভোটের সেনাপতি ভোট দিলেন দিল্লিতে

নিজস্ব প্রতিবেদন : "আমাকে দল যখন যেখানে দায়িত্ব দেয় সেখানেই কাজ করি। দিল্লিতে লোকসভা ভোটেও ভোট দিয়েছি। আমাকে জাতীয় রাজনীতির দায়িত্ব সামলাতে হয়। জাতীয় কর্মসমিতির সদস্য তাই এখানে ভোট দিই। বাংলার ভোট মানেই হিংসা। বামেরা শুরু করেছিল। এখনও চলছে। দিল্লিতে ভোট হচ্ছে কোনও উত্তাপ নেই। শুধু দিল্লি নয়, উত্তরপ্রদেশ, বিহার সহ পুরো দেশ থেকেই বাংলার  শিক্ষা নেওয়া উচিত। বাংলার মতো সন্ত্রাস কোথাও হয় না।" দিল্লি বিধানসভা নির্বাচনে নিজের ভোটাধিকার প্রয়োগ করে বললেন বিজেপি নেতা মুকুল রায়।

একুশে বিধানসভা ভোটের আগে পুরভোট হতে চলেছে বিজেপির অগ্নিপরীক্ষা। বিশেষ করে কলকাতা পুরসভায় শাসক দলকে কুপোকাত করতে পারলে আত্মবিশ্বাস এক লহমায় পৌঁছে যাবে মাউন্ট এভারেস্টে। আসন্ন পুরভোটের জন্য ৫৭ জনের কমিটি গঠন করেছে বিজেপি। ওই কমিটির নেতৃত্বে থাকছেন মুকুল রায়। তাঁকেই করা হয়েছে আহ্বায়ক। মুকুলের ডেপুটি হয়েছেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সঞ্জয় সিং। দিলীপ ঘোষ, রাহুল সিনহাকে কমিটিতে ফিরিয়ে আনা হয়েছে।

আরও পড়ুন, সিলপ্যাক ফোন মোবাইল কিনে ফাঁসল বাংলার যুবক, বাড়িতে হাজির কর্ণাটক পুলিস

উল্লেখযোগ্যভাবে নাম রয়েছে রাহুল ঘনিষ্ঠ রীতেশ তিওয়ারির। দীর্ঘদিন ধরেই তাঁকে দেখা যাচ্ছিল না। শ্রীরামপুরের পুরভোটের দায়িত্ব দেওয়া হয়েছে রীতেশকে। কমিটিতে রয়েছেন কেন্দ্রীয়মন্ত্রী দেবশ্রী চৌধুরী ও বাবুল সুপ্রিয়। এর পাশাপাশি আছেন রাজ্যের ১৮ জন সাংসদ। তৃণমূল থেকে আসা বিধায়করাও রয়েছেন কমিটিতে।

.